×
টেক বার্তা

মাত্র ১ টাকা দিয়েই ঘরে নিয়ে যান নতুন স্কুটার, মাত্র ৩ দিনের জন্যই থাকবে এই অফার

হিরো মোটোকর্প নারী দিবসের প্রাক্কালে এই অফার নিয়ে এসে সকলকে চমকে দিয়েছে

Advertisement

যদি আপনি কোন নতুন স্কুটি কেনার পরিকল্পনা করেন তাহলে আপনাদের জন্য রয়েছে একটি দুর্দান্ত অফার। সম্প্রতি ভারতের জনপ্রিয় মোটরসাইকেল নির্মাতা কোম্পানি হিরো মোটোকর্প মঙ্গলবার আন্তর্জাতিক নারী দিবসের দিন একটি নতুন অফার নিয়ে এসেছে। এই নতুন অফারে জানানো হয়েছে, মাত্র এক টাকার ডাউনপেমেন্ট করেই একটি নতুন স্কুটি বাড়ি নিয়ে যেতে পারবেন আপনি।

Advertisement

হিরো মোটোকর্প জানিয়েছে, এই অফারটি দেশের কয়েকটি শহরে জারি করা হবে এবং আগামী ১১ মার্চ পর্যন্ত এই অফার চলবে। আপনার বাড়ির সামনে যে কোন হিরো শোরুমে গিয়ে আপনারা এই অফারের ব্যাপারে খোঁজ নিতে পারেন। যদি সেখানে এই অফার চলে, তাহলে সেই শোরুম থেকে আপনারা এই দুর্দান্ত স্কুটি কিনতে পারবেন। কোম্পানি দাবি করেছে, তারা এই ডাউন পেমেন্ট অফারের সাথে একটি ক্যাশ বোনাস অফারও চালু করবে।

কোম্পানি জানিয়েছে, হিরো মায়েস্ত্রো এজ ১২৫, ডেসটিনি ১২৫ এবং প্লেজার প্লাস স্কুটি কিনলে মহিলাদের ৪,০০০ টাকা পর্যন্ত ক্যাশ বোনাস দেওয়া হবে। এছাড়াও, ডেসটিনি ১২৫ বাইক যদি আপনারা কেনেন তাহলে ২ হাজার টাকা পর্যন্ত রয়ালটি বোনাস দেওয়া হবে। সব মিলিয়ে এই অফার মহিলাদের জন্য অত্যন্ত লাভ দায়ক হতে চলেছে।

Advertisement

কোম্পানি জানিয়েছে, যদি কেউ পরিবারের কোনো মহিলার নামে নিজের বাইকের বুকিং করান তাহলে এই অফার পাবেন। বর্তমানে বাজারে ডেসটিনি ১২৫ স্কুটারের দাম ৭০,৪০০ টাকা। অন্যদিকে, মায়েস্ত্রো এজ ১২৫ স্কুটারের দাম ৭৩,৪৫০ টাকা, মায়েস্ত্রো এজ ১১০ স্কুটারের দাম ৬৬,৮২০ টাকা রয়েছে। তাই যদি আপনারা এই অফার ব্যবহার করেন তাহলে মোটামুটি প্রত্যেকটি স্কুটারে ৪ থেকে ৬ হাজার টাকা পর্যন্ত সেভ করতে পারবেন।

Related Articles

Back to top button