×
জীবনযাপন

এই ধরনের ব্যক্তিরা খুব ভাগ্যবান এবং রাজার মতো জীবনযাপন করেন, যাদের হাতে এই চিহ্ন আছে

Advertisement

হতের তালায়, জীবনরেখা, মস্তিষ্ক রেখা এবং হৃদয় রেখা ছাড়াও কব্জি রেখারও বিশেষ গুরুত্ব রয়েছে। হাতের তালুর রেখাটি কব্জি এবং তালুকে সংযুক্ত করে। বেশিরভাগ লোকের কব্জিতে 3টি লাইন থাকে, তবে কিছু লোকের আরও বেশি লাইন থাকে। হস্তরেখার মতে, কব্জির রেখাগুলি ভাগ্যবান হওয়ার ইঙ্গিত দেয়। আসুন জেনে নেওয়া যাক কব্জির রেখাগুলিকে অন্যান্য কি সংকেত দেয়।

Advertisement

হস্তরেখা বিশেষজ্ঞর মতে, কব্জির রেখা, বাঁকা এবং ভাঙা ঠোঙার রেখা থাকলে জীবনে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়। এই ধরনের ক্র্যানিয়াল লাইনযুক্ত মহিলাদের সন্তান প্রসবের সময় শারীরিক সমস্যার সম্মুখীন হতে হয়।

লাইনের দ্বিতীয় লাইনটি ত্রুটিহীন হলে ৫৫ বছর বয়স পর্যন্ত ব্যক্তির জীবনে স্বাস্থ্য ও সম্পদের অবস্থা ভালো থাকে। অন্যদিকে কব্জির অন্য কোনো রেখা মোটা হলে কোনো ব্যক্তিকে কোনো না কোনো রোগের সম্মুখীন হতে হতে পারে। যদিও এর জন্যে জীবনের ঝুকি নেই।

Advertisement

বাঁকা এবং ভাঙা রেখা(কব্জিতে) দুর্বল স্বাস্থ্য, অসুস্থতা এবং অন্যান্য গুরুতর রোগের ঝুঁকি থাকার ইঙ্গিত দেয়। এই ধরনের মানুষ সারা জীবন অসুস্থটায় ভোগেন। এর পাশাপাশি গুরুতর অসুস্থতাও এ ধরনের মানুষর পেছন ছাড়ে না। হস্তরেখার মতে, কব্জির চতুর্থ রেখা থাকলে মানুষ সমাজে অনেক প্রতিপত্তি লাভ করে। তা ছাড়া এই ধরনের লোকেরাও খুব ভাগ্যবান।

যদি কব্জির কাছে তিল, ত্রিভুজ এবং নক্ষত্র ইত্যাদির মতো শুভ লক্ষণ থাকে এবং হাতের তালু লম্বা হয়, তবে ব্যক্তি অবশ্যই রাজার মতো জীবনযাপন করেন এবং তিনি অনেক লোকের যত্ন নেন।

Related Articles

Back to top button