বিনোদন

Video: সুনিতা বেবির এই হট ডান্স দেখলে শরীর থেকে ঘাম ঝরবে, রইল ভিডিও

সম্প্রতি হরিয়ানভি ডান্সের ক্ষেত্রে স্বপ্না চৌধুরীর রাজত্বে ভাগ বসাতে শুরু করেছেন ডান্স কুইন সুনিতা বেবি।

Advertisement

Advertisement

আজকাল সোশ্যাল মিডিয়ার যুগে প্রতিমুহূর্তে ভাইরাল হওয়ার প্রতিযোগিতায় নাম লেখাচ্ছেন ভারতের তরুণ-তরুণীরা। সংক্ষিপ্ত ভিডিওর মাধ্যমে বলিউড অভিনেত্রীদের থেকে শুরু করে সাধারণ মেয়েরাও আজকাল উঠে আসছে সংবাদ শিরোনামে। জানলে অবাক হবেন, অভিনয়ের সাথে সংযুক্ত না থাকলেও সাধারণ ছেলে অথবা মেয়েদের সোশ্যাল মিডিয়ায় কয়েক লক্ষ রয়েছে। যারা নিয়মিত তাদের ছবি এবং ভিডিও উপভোগ করেন।

Advertisement

তবে বেশ কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল হচ্ছে হরিয়ানভি ডান্স। নিবন্ধের শুরুতে আমরা আপনাদের জানিয়ে রাখি, বিগত বেশ কয়েক বছর ধরে নিজের গান এবং নাচের মাধ্যমে হরিয়ানার ডান্সিং কুইন স্বপ্না চৌধুরী কোটি কোটি মানুষের মনে জায়গা করে নিয়েছেন। মূলত, তার গান এবং সাহসী ডান্সের জন্য কোটি কোটি ভক্ত রয়েছে সারা ভারতে। হরিয়ানার নৃত্যশিল্পী ও গায়িকা স্বপ্নার স্টেজ-শো দেখতে দূর-দূরান্ত থেকে মানুষ আসেন। যারা স্বপ্না চৌধুরীর পাগল করা নৃত্য উপভোগ করেন এবং উষ্ণতা অনুভব করেন।

Advertisement

তবে সম্প্রতি হরিয়ানভি ডান্সের ক্ষেত্রে স্বপ্না চৌধুরীর রাজত্বে ভাগ বসাতে শুরু করেছেন ডান্স কুইন সুনিতা বেবি। এই হরিয়ানভি নৃত্যশিল্পীর সাহসী স্টেপে মুগ্ধ হননি এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল হচ্ছে সুনিতা বেবির একাধিক ডান্স ভিডিও। যেখানে তাকে সাহসী ভঙ্গিমায় নেটিজেনদের হৃদয়ে দোলা দিতে দেখা যাচ্ছে। আমরা আপনাদের বলি, সুনিতা বেবি কেবল তার নাচ দিয়েই নয়, তার স্টাইল দিয়েও ইন্টারনেটে তরঙ্গ তৈরি করেছেন। বর্তমানে তার যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে, সুনিতা বেবির প্রোগ্রাম দেখতে ভিড় করছেন হাজার হাজার মানুষ।

Advertisement

Recent Posts