অক্ষরা অতীত, এবার বন্ধ ঘরে ফুলশয্যার খাটে মোনালিসার সঙ্গে রোমান্স পবন সিং এর, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয়তা পেয়েছে এই গানের ভিডিওটি

Advertisement

Advertisement

ভোজপুরি জগতে সব থেকে বড় অভিনেতাদের মধ্যে একজন হলেন পবন সিং। তার প্রতিটি গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে হয়ে থাকে একেবারে সুপার-ডুপার হিট। ভোজপুরি সিনেমা জগতে তার থেকে বড় তারকা খুব কম। তার প্রতিটি গান ভারতের বিভিন্ন পার্টিতে একেবারে চার চাঁদ লাগিয়ে দেয়। ভোজপুরি সিনেমা জগতের এই সুপারস্টারের প্রতিটি সিনেমা ইউটিউবে এবং ভোজপুরি সিনেমা হলে অত্যন্ত জনপ্রিয়। তার নতুন সিনেমা আসলে যেন ভোজপুরি দুনিয়ায় একটা নতুন উৎসবের শুরু হয়। তার প্রতিটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়। অর্থাৎ বোঝাই যাচ্ছে শুধুমাত্র বিহার ঝাড়খন্ড উত্তরপ্রদেশ নয় সারাদেশেই তার জনপ্রিয়তা রয়েছে।

Advertisement

পবন সিং এর সঙ্গে বহু ভোজপুরি তারকার ভিডিও সোশ্যাল মিডিয়াতে আপনারা দেখতে পান। তবে পবন সিং এর সঙ্গে সব থেকে বেশি যে নায়িকা অভিনয় করেছেন তিনি হলেন অক্ষরা সিং। একটা সময় ছিল যখন অক্ষরা সিং এবং পবন সিং সম্পর্কে ছিলেন। তবে পরবর্তীকালে তাদের দুজনের মধ্যে সম্পর্কে তিক্ততা বাড়ে এবং তারা একে অপরের সাথে আলাদা হয়ে যান কোন কারণের ঘোষনা না করেই। এখনো পর্যন্ত তাদের দুজনের ফ্যান ফলোয়িং সোশ্যাল মিডিয়াতে বেশ ভালই রয়েছে। তবে তাদের নতুন সিনেমা কিংবা নতুন গান আর আসে না। এটা নিয়ে ভোজপুরি দর্শকদের মধ্যে একটা আক্ষেপ তো রয়েই গেছে।

Advertisement

তবে, সম্প্রতি পবন সিং এর একটি নতুন গান সোশ্যাল মিডিয়াতে ঝড় তুলে দিয়েছে। এই নতুন গানে মোনালিসার সঙ্গে দুর্দান্ত রোমান্স করতে দেখা গেছে পবনকে। এই গানের নাম হলো তাকিয়া লাগাকে। মোনালিসার সঙ্গে পবন সিং এর এই হট রোমান্স সোশ্যাল মিডিয়াতে ঝড় তুলে দিয়েছে। তাদের দুজনকে দেখা গেছে বন্ধ ঘরের মধ্যে দুর্দান্ত রোমান্স করতে। নেশাগ্রস্ত অবস্থায় অভিনয় করেছিলেন মোনালিসা। আর এই অবস্থায় মোনালিসাকে দেখে কিছুতেই নিজেকে সামলাতে পারলেন না পবন সিং। ভোজপুরি সিনেমা জগতের সুপার হিট ছবি সরকার রাজ থেকে এই গানের ভিডিওটি নেওয়া হয়েছে। ইতিমধ্যেই কোটি কোটি মানুষের কাছে পৌঁছে গেছে এই গানের ভিডিও। বহু মানুষ এই গান দেখেছেন এবং অনেকেই এই দুজনের রোমান্স বেশ পছন্দ করেছেন। চলুন তাহলে আর দেরি না করে দেখে নেওয়া যাক ভিডিওটি।

Advertisement