VIDEO: ইংলিশ মিডিয়াম গানে নিজের ভারী ফিগার কাঁপালেন স্বপ্না চৌধুরী, ভক্তরা পাগল হয়ে গেছেন

এই ভিডিওতে তাকে দেখা যাচ্ছে দুরন্ত স্টাইলে নাচ করতে

Advertisement

Advertisement

হরিয়ানাভি নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরী আজকের দিনে ভারতের একজন অন্যতম শিল্পী। নিজের নাচ দিয়ে তিনি ভারতীয়দের মনে একটা আলাদা জায়গা করে নিয়েছেন। তার নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় সব সময় ভাইরাল হয়। আজকের দিনে তার লক্ষ লক্ষ ভক্ত রয়েছে। স্টেজে স্বপ্না চৌধুরীর পারফরমেন্স হলেই সবাই একেবারে আনন্দিত হয়ে ওঠেন। সবাই যেনো একটা আলাদা আবেগ পেয়ে যান এই নাচের কারণে। সম্প্রতি তার একটি নতুন গানের ও নাচের ভিডিও ভাইরাল হতে শুরু করেছে। এতে ইংলিশ মিডিয়াম গানে জোরদার নাচছেন স্বপ্না চৌধুরী। এমনকি হরিয়ানার রানী নৃত্যশিল্পী স্বপ্ন চৌধুরীর বয়সও তার নাচের পারফরম্যান্সকে প্রভাবিত করছে না। এই নৃত্যশিল্পী তার লটকা-ঝাটকা স্টাইলের নাচ দিয়ে মঞ্চে রীতিমতো আলোড়ন সৃষ্টি করেছেন।

Advertisement

ভাইরাল হয়েছে স্বপ্নার নাচের ভিডিও

Advertisement

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওতে স্বপ্না চৌধুরী ইংলিশ মিডিয়াম গানের সাথে দারুন নাচ শুরু করেছেন। এই নাচের ভিডিওতে সবাইকে দেখা যাচ্ছে তার সাথে তাল মেলাতে। একটি নাচের মঞ্চে স্বপ্না চৌধুরীর পারফরমেন্স দেখে সামনে উপস্থিত বয়স্ক ব্যক্তিরা একেবারে নিজেদের যৌবন ফিরে পেয়েছেন।

Advertisement

ভিডিওতে, স্বপ্না চৌধুরীকে বর্তমান সুপারহিট হরিয়ানভি গান ‘ইংলিশ মিডিয়াম’-এ দুর্ধর্ষ নাচতে দেখা যায়। এই গানে স্বপ্না চৌধুরীর অসাধারন দেশি নাচ দেখে শ্রোতাদের মধ্যে বসে থাকা মানুষরা উচ্ছ্বসিত হয়ে পড়ে এবং তাকে দেখে সবাই নিজেরাই নাচতে শুরু করে।

সোশ্যাল মিডিয়ায় উন্মাদনা

এই ভিডিওটি এখন পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় ৩৬ লাখেরও বেশি বার দেখা হয়েছে। এতে লাল রঙের স্যুটে স্বপ্নাকে খুব সুন্দর লাগছে। এই গানে স্বপ্না চৌধুরীর নাচের স্টেপ অসাধারণ। স্বপ্নার এই নাচ দেখতে প্যান্ডেলে প্রচুর ভিড় হয়েছে। তার সাথেই এই নাচ দেখতে দূর দূরান্ত থেকেও অনেকে এসেছেন।

Recent Posts