ভাইরাল & ভিডিও

Gori Nagori Video: হাইওয়েতে দেশি স্টাইলে নাচলেন হরিয়ানার গর্ব গোরি নাগরী, শেয়ার করলেন ভিডিও

এই ভিডিওটি এই মুহূর্তে ভারতের প্রতিটি মানুষ দেখেছেন

Advertisement

Advertisement

হরিয়ানায় এখন নাচের একটা বিশাল বড় ইন্ডাস্ট্রি তৈরি হয়েছে। এই ইন্ডাস্ট্রিতে বহু অভিনেত্রী ও শিল্পী রয়েছেন, যারা তাদের নাচের জাদুতে সবাইকে মাত করে দেন। এরকমই এক শিল্পী হলেন গোরি নাগরী। হরিয়ানার বিখ্যাত নৃত্যশিল্পী গোরি নাগোরি তার নাচের ভিডিওগুলির জন্য সবসময়ই সোশ্যাল মিডিয়ার শিরোনামে থাকেন৷ প্রতিদিন তিনি তার নতুন নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তার ভক্তদের জন্য। আর এবারে তিনি একটি নতুন সেক্সি ভিডিও শেয়ার করেছেন যাতে তাকে হাইওয়েতে নাচতে দেখা যাচ্ছে।

Advertisement

ভিডিওতে দেখা যাচ্ছে, সাদা স্যুট পরেছেন গোরি নাগোরি। এখন তার আলাদা করে পরিচয়ের কোনো প্রয়োজন নেই। তিনি এখন ভারতের অন্যতম একজন শিল্পী। গোরি তার নাচ এবং সাহসিকতার জন্য সবসময়ই খবরে থাকে। তার নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করে প্রতিদিন। গোরি নাগোরিকে সালমান খানের শো বিগ বসের ঘরেও দেখা গেছে। প্রকৃতপক্ষে, এই নৃত্যশিল্পী তার আকর্ষণ দিয়ে মানুষকে পাগল করে তুলেছেন। আর এই সুবাদে গোরি নাগোরিরও সোশ্যাল মিডিয়ায় প্রচুর ফ্যান ফলোয় রয়েছে। রাজস্থান এবং হরিয়ানায় তিনি ‘শাকিরা’ নামেও পরিচিত।

Advertisement

এদিকে, গোরি নাগোরি সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করেছেন, যাতে তাকে একটি অসাধারণ নাচ করতে দেখা যায়। সাদা পোশাকে তাকে দুরন্ত এক নাচ করতে দেখা যায়। গোরির এই নাচের ভিডিওটি দর্শকরা বেশ পছন্দ করছেন। ভিডিওটি ক্রমশ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। তার নাচের ভিডিওর প্রশংসা করছেন ভক্তরা। ভিডিওটিতে মন্তব্য করে কেউ কেউ লিখেছেন যে গোরি নাগোরি হরিয়ানার গর্ব।

Advertisement

Recent Posts