বিনোদনগরমা গরমভাইরাল & ভিডিও

Sapna Chaudhary: অগণিত দর্শকদের সামনে কোমর দুলিয়ে নাচলেন স্বপ্না চৌধুরী, মঞ্চে আগুনে পারফরম্যান্স করেছেন

Advertisement
Advertisement

এমন অনেকে রয়েছেন যারা স্বপ্না চৌধুরীর জন্য পাগল। স্বপ্নার লাখ লাখ ভক্ত প্রতিদিন তার নতুন, পুরাতন, সব ধরনের নাচের ভিডিও দেখেন। স্বপ্নার বিভিন্ন ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেখা যায়। সম্প্রতি তার একটি নাচের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুলেছে। এই নাচ দেখে সেখানে উপস্থিত প্রত্যক্ষদর্শীরা করতালি দিয়েছে। ভিডিওতে প্রকাশ হওয়ার পর থেকেই ক্রমাগত ভিউ বাড়াচ্ছে। ইনস্টাগ্রামে পোস্ট হওয়া এই ভিডিওতে ইতিমধ্যে ৩০ হাজারের বেশি লাইক পড়েছে। নাচের ভিডিও দেখার পর অনেকে কমেন্টও করেছেন।

Advertisement
Advertisement

অন্যতম জনপ্রিয় নাচের ভিডিও

ইন্টারনেটে স্বপ্না চৌধুরীর অন্যতম জনপ্রিয় নাচের ভিডিও বললে ভুল হবে না। কিছুক্ষনের এই ভিডিওতে খোলা মঞ্চের ওপর নিজের এই আগুনে পারফরম্যান্স করেছেন তিনি। সামনে হাজির হাজার হাজার দর্শক। স্বপ্না চৌধুরী একটি সালোয়ার স্যুট পরে মঞ্চে আসেন এবং জনপ্রিয় নাচতে শুরু করেন। আসলে স্বপ্না চৌধুরীর সেই অনুষ্ঠানে প্রচুর ভিড় জমেছিল। যদিও তার প্রায় সব অনুষ্ঠানেই ছিল উপচে পড়া ভিড়।

Advertisement

বসার জায়গা পর্যন্ত ছিল না। কেউ মঞ্চে দাঁড়িয়ে, কেউ চেয়ারে দাঁড়িয়ে স্বপ্না ও তার নাচ দেখতে চেয়েছিলেন। স্বপ্না চৌধুরীর নাচ একবার যে দেখেছে সে বারবার দেখতে চাইবে। মানুষ দূর দূর থেকে আসেন তার নাচ দেখার জন্য। এই ভিডিও থেকে স্পষ্ট, সাধারণ মানুষের মধ্যে স্বপ্ন কতটা জনপ্রিয়।

Advertisement
Advertisement

এই ভিডিওটিতে এখনও প্রচুর মন্তব্য রয়েছে, যদিও এটি দিন দুই আগের পোস্ট করা ভিডিও। ভিডিওটি একটি প্রোফাইল থেকে ইনস্টাগ্রামে আপলোড করা হয়েছে।

 

 

View this post on Instagram

 

A post shared by PK MUSIC (@parvesh_sisar)

স্বপ্না চৌধুরী শুধু নাচে নয়, রাগনিতেও অনেক নাম অর্জন করেছেন এবং তাকে সারা দেশে জনপ্রিয় করে তুলেছে। অল্প বয়সে বাবার হাত মাথার ওপর থেকে উঠে যাওয়ার পর স্বপ্না চৌধুরী বাধ্য হয়ে নাচের জগতে এসেছিলেন । আজ প্রচুর সম্পদ এবং খ্যাতি অর্জন করছেন। দারিদ্রের সঙ্গে পাঞ্জা লড়ে আজ তিনি একজন তারকা।

Advertisement

Related Articles

Back to top button