বিনোদনভাইরাল & ভিডিও

Hariyanvi Dance: নীলম শর্মার নাচে সাহসিকতার ঝলক, শরীরের অঙ্গ ঝাঁকিয়ে ভাইরাল ভিডিও

ডিজিটাল প্লাটফর্মে চরম সাহসিকতা দেখিয়ে রাতারাতি ভাইরাল হয়েছেন নীলম শর্মা।

Advertisement
Advertisement

বিগত কয়েক বছরে বলিউড অভিনেত্রীদের যারা সবচেয়ে বেশি চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন তারা হলেন হরিয়ানভি নৃত্যশিল্পীরা। আপনারা জানলে অবাক হবেন, এমন একাধিক হরিয়ানাভি নৃত্যশিল্পী রয়েছেন, যারা সাহসিকতার দিক থেকে বলিউডের হাই-প্রোফাইল অভিনেত্রীদেরও পেছনে ফেলেছেন। স্বপ্না চৌধুরী, সুনিতা বেবি, মুসকান বেবি সহ রচনা তিওয়ারির মত সেক্সি নৃত্যশিল্পীদের হাত ধরে আজ হরিয়ানভি ডান্স বিশ্বে পরিচিতি লাভ করেছে। খোলা মঞ্চে তো বটেই, ডিজিটাল প্লাটফর্মেও ঘাম ঝরিয়েছেন এই সমস্ত নৃত্য শিল্পীরা।

Advertisement
Advertisement

সাহসী ডান্সারের আধিপত্য

উল্লেখ্য, এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় যে জিনিসটি মুহুর্তের মধ্যে ভাইরাল হচ্ছে, সেটি হলো হরিয়ানার যুবতীদের সাহসী ডান্সের ভিডিও। যদি হরিয়ানাভি ডান্সের কথা বলি, সেক্ষেত্রে বিগত বেশ কয়েক বছর ধরে নিজের গান এবং নাচের মাধ্যমে হরিয়ানার ডান্সিং কুইন স্বপ্না চৌধুরী কোটি কোটি মানুষের মনে জায়গা করে নিয়েছেন। মূলত, তার গান এবং সাহসী ডান্সের জন্য কোটি কোটি ভক্ত রয়েছে সারা ভারতে। হরিয়ানার নৃত্যশিল্পী ও গায়িকা স্বপ্নার স্টেজ-শো দেখতে দূর-দূরান্ত থেকে মানুষ আসেন। যারা স্বপ্না চৌধুরীর পাগল করা নৃত্য উপভোগ করেন এবং উষ্ণতা অনুভব করেন।

Advertisement

ইউটিউবে ভাইরাল এই ভিডিও

তবে আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য যে সাহসী নাচের ভিডিওটি নিয়ে এসেছি, সেটি স্বপ্না চৌধুরী কিংবা মুসকান বেবির নয়। ডিজিটাল প্লাটফর্মে চরম সাহসিকতা দেখিয়ে রাতারাতি ভাইরাল হয়েছেন নীলম শর্মা। কয়েকদিন ধরে হরিয়ানার এই সেক্সি যুবতীর একটি নাচের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। যে ভিডিওতে নীলম শর্মাকে খোলা স্টেজে নিজের শরীরের নরম অঙ্গ ঝাঁকিয়ে ডান্স করতে দেখা যাচ্ছে। তাছাড়া, উপস্থিত দর্শকদের ঘাম ঝরাতে দেহের প্রত্যেকটি খাঁজ দেখাতে দেখা গেছে এই নৃত্যশিল্পীকে। ইউটিউবে ভাইরাল এই ভিডিওটি ইতিমধ্যে এক লাখের বেশি মানুষ উপভোগ করেছে। নিরিবিলিতে বসে উপভোগ করুন নীলম শর্মার চরম সাহসিকতা-

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button