VIRAL: চোখের পলকে আস্ত হরিণকে গিলে খেল বিশাল অজগর সাপ, ভিডিও ভাইরাল ইন্টারনেটে

ভাইরাল ভিডিও দেখে রীতিমত আঁতকে উঠেছেন নেটিজেনরা

Advertisement

Advertisement

সরীসৃপ প্রজাতির সাপকে দেখলে গা শিউরে ওঠে না, এমন মানুষের সংখ্যা হয়তো খুবই কম। সাধারণত সাপ জঙ্গলের মধ্যে বা কোনো ফাঁকা এলাকায় মাটির মধ্যে গর্ত করে থাকে। তবে উন্নতির যুগে আমরা ধীরে ধীরে জঙ্গল সাফ করে বাড়ি বানানোর কার্যে মেতে উঠেছি। তাই এখনকার দিনের মাঝে মাঝেই লোকালয় বিষধর বিভিন্ন সাপ চলে আসতে দেখা যায়। তারা গ্রামের দিকে মাটির বাড়ির আনাচে-কানাচে বা কোনো ঘুপসি জায়গায় লুকিয়ে থাকতে পছন্দ করে। এই প্রাণীটি এতই ভয়ঙ্কর যে মাত্র একবার দংশন করলে কোনো মানুষের প্রাণ কিছু সেকেন্ডের মধ্যে চলে যেতে পারে।

Advertisement

আজকাল সোশ্যাল মিডিয়াতে একটি সাপ ধরার ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে। এই ভিডিও দেখে রীতিমতো গা শিউরে উঠেছে সকলের। সাপের মধ্যে যেই প্রজাতির নাম শুনলে গা শিউরে ওঠে, তা হল অজগর। এই বিশাল আকৃতির সাপ নিমেষে জীবন কেড়ে নিতে পারে বড় বড় জীবজন্তুর। তাই অনেকেই বলেন এই সাপ এক ভয়ানক শিকারি। সম্প্রতি একটি ভাইরাল ভিদিওতে এমনই কিছু ভয়ানক গা শিউরে ওঠা দৃশ্য দেখা গিয়েছে, যা দেখে হাড়হিম হয়ে গেছে নেট নাগরিকদের।

Advertisement

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে যে একটি বিশাল অজগর সাপ একটি হরিণকে গিলে খেয়ে নিচ্ছে। শুনে অবাক লাগলেও এটাই সত্যি। ভাইরাল ভিডিওতে স্পষ্ট দেখা গিয়েছে যে একটি বিশাল অজগর সাপ অনেক মানুষের মাঝেই একটি হরিণকে জাপটে ধরে গিলে খাচ্ছে। ভিডিও দেখলে অবাক হবেন যে ওই সাপটি কিছু মুহূর্তের মধ্যেই ওই গোটা সাপটিকে গিলে নেয়। ভিডিওটি আপলোড করা হয় beautiful_new_pix নামক একটি ইনস্টাগ্রাম পেজে। ভিডিও দেখে গা শিউরে উঠেছে সকলের।

Advertisement

Recent Posts