×
দেশনিউজ

UNLOCK 3.0 : কোন কোন পরিষেবা বন্ধ থাকবে

ত্রের খবর অনুযায়ী, এই পর্যায়েও স্কুল, কলেজ ও শিক্ষা প্রতিষ্ঠান খোলার সম্ভাবনা খুব কম রয়েছে। এমনকি দেশের মেট্রো পরিষেবা চালু হবার সম্ভাবনাও কম আছে।

Advertisement

আনলক ২ পর্ব শেষ হতে আর হাতে গোনা যেদিন বাকি। এরপর ১ আগস্ট থেকে শুরু হবে আনলক ৩ পর্ব। সংবাদমাধ্যমের সূত্র অনুযায়ী, আনলক ৩ পর্বের গাইডলাইন্স শুরু করছে কেন্দ্র। আর এই গাইডলাইন্স আগস্টের ১ তারিখের আগে প্রকাশিত হবে বলেই মনে করা হচ্ছে।

Advertisement

সূত্রের খবর অনুযায়ী, এই পর্যায়েও স্কুল, কলেজ ও শিক্ষা প্রতিষ্ঠান খোলার সম্ভাবনা খুব কম রয়েছে। এমনকি দেশের মেট্রো পরিষেবা চালু হবার সম্ভাবনাও কম আছে। যদিও সামাজিক দূরত্বতা বজায় রেখে সিনেমা হল, থিয়েটার ও জিম খোলার সম্ভাবনা রয়েছে। তবে কেন্দ্রের পক্ষ ঠেকলে বিশেষ কিছু ক্ষেত্রে কড়া ব্যবস্থা জারি থাকবে।

এদিকে এখন সব পরীক্ষার রেজাল্টের সময়। যদিও কোনো শিক্ষা প্রতিষ্ঠান এখনও খোলেনি। আর খোলার সম্ভাবনাও কম। এদিকে মানব সুরক্ষা দফতরের পক্ষ থেকে সব রাজ্যগুলির মতামত জানতে চেয়েছে। এমনকি সব অভিভাবকদের থেকে মতামত জানতে চাওয়া হয়েছে। কারণ যে হারে করোনা সংক্রমণ বাড়ছে। সেক্ষেত্রে অভিভাবকেরা স্কুল, কলেজে ছাত্রছাত্রীদের পাঠাতে চাইছেন না।

Advertisement

Related Articles

Back to top button