ভাইরাল & ভিডিও

ক্রপ টপ ও জিন্স পরে দুর্দান্ত বেলি ডান্স পারফরম্যান্স যুবতীর, হতবাক নেটিজেনরা

ইতিমধ্যেই ভিডিওটি ৩০ হাজারের বেশি মানুষ দেখে নিয়েছেন

বর্তমান যুগে কমবেশি সকলেই বিভিন্ন ধরনের সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকেন। গোটা বিশ্বজুড়ে জনপ্রিয় ফেসবুক, ইনস্টাগ্রাম ইত্যাদি সোশ্যাল মিডিয়া সাইট। সম্প্রতি নতুন ট্রেন্ড হয়েছে শর্ট ভিডিও বানানোর। কোনো গানের লাইন অনুযায়ী নাচ বা অভিনয় করে ৩০ সেকেন্ডের ভিডিও বানিয়ে অনেকেই সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে। সেই সমস্ত ভিডিও চোখের পলকে ভাইরাল হয়ে যায়। আসলে কর্মব্যস্ত জীবনের মাঝে প্রত্যেকের বিনোদনের জন্য সময় খুবই কম থাকে। তাই নেটিজেনরা সময় পেলে ৩০ সেকেন্ডের শর্ট ভিডিও দেখে সময় অতিবাহিত করতে চায়। আজকের এই প্রতিবেদনে এমনই এক ভাইরাল হওয়া শর্ট ভিডিও সম্বন্ধে আপনাদের জানাবো।

সোশ্যাল মিডিয়াতে অনেকেই বিভিন্ন নাচ গানের ভিডিও বানিয়ে পোস্ট করে থাকেন। আসলে অনেকেই নাচ, গান, আবৃত্তি বা অভিনয় ইত্যাদি কলায় পারদর্শী হলেও তা মঞ্চে উপস্থাপনা করার সুযোগ পান না। কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে শুধুমাত্র একটি স্মার্টফোন থাকলেই তাতে ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা যায়। সেই সমস্ত ভিডিও নেটিজেনদের পছন্দ হলে তা ছড়িয়ে যায় দেশ থেকে দেশান্তরে। সম্প্রতি এমনই এক ভিডিও মন জয় করে নিয়েছে গোটা নেট জনতার।

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে এক যুবতী একটি পুরনো হিন্দি গানের তালে অসম্ভব সুন্দর নৃত্য প্রদর্শন করেছেন। তাঁর পরনে ছিল হলুদ রঙের একটি ক্রপ টপ এবং নীল জিন্সের প্যান্ট। সে পাশ্চাত্য নৃত্যকলা বেলি ডান্স করে সকলকেই অবাক করে দিয়েছে। গানের তালে তালে সে অসম্ভব সুন্দর ভঙ্গিমায় কোমর দুলিয়েছে এবং সেই সাথে তার মিষ্টি মুখের এক্সপ্রেশন মন জয় করে নিয়েছে নেটিজেনদের।

ভিডিওটি ওই যুবতী তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেন। আসলে মাঝে মাঝেই তিনি তাঁর বিভিন্ন নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতে থাকেন। এবার হিন্দি গানের তালে বেলি ডান্স করে ভিডিও বানিয়ে পোস্ট করতে তা ব্যাপক ভাইরাল হয়েছে। পোস্ট করার কিছুসময়ের মধ্যেই ওই ভিডিওটি ৩০ হাজারের বেশি মানুষ দেখে নিয়েছেন এবং ২ হাজার মানুষ লাইক দিয়েছেন। নেটিজেনদের ভালোবাসায় সব মিলিয়ে ভিডিওটি এখন জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছে।

Related Articles

Back to top button