নিউজপলিটিক্সরাজ্য

বাংলায় কেবল খুন আর হিংসার রাজনীতি চলছে, বক্তব্য গিরিরাজ সিং এর 

Advertisement

ইতিমধ্যেই ২১ এর বিধান সভার ভোটের ওপর সর্বশক্তি দিয়ে ফোকাস করতে শুরু করেছে বিজেপি। এর সাথেই তাদের একের পর এক নেতাকেও দেখা যাচ্ছে তৃণমূল শিবিরকে দেখে বাক্যবাণ ছুঁড়তে। এইবার এই বিষয়ে মুখ খুলতে দেখা গেল কেন্দ্রীয় মন্ত্রী তথা বিহারের নেতা গিরিরাজ সিং কে।

এইদিন নিজের বক্তব্যে গিরিরাজ বলেন যে বাংলায় কেবল খুন আর হিংসার রাজনীতি চলছে। এমনকি এইদিন তিনি তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে উত্তর কোরিয়ার একছত্র শাসক কিম জং উনের সঙ্গে তুলনা ও করেছেন। এছাড়া প্রসঙ্গ তুলেছেন বাংলা রাজনীতির। তার কথায়, ‘বাংলায় সব দেশ বিরোধীরা মাথায় চড়ে নাচছে’!

এইদিন গিরিরাজ বলেন,”কিম জং উনের মতো বিরোধীদের হত্যা করেছেন তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জি ও। যারাই বিপক্ষে গেছে শাসক দল তৃণমূলের, তাদেরই মেরে গাছে ঝুলিয়ে দিয়েছেন তিনি। এটা কেবল হিংসা এবং খুনের রাজনীতি। অন্যদিকে বিহারে বড় জয় হয়েছে। এবার বঙ্গের মানুষ যখনই যাবেন ভোট দিতে, গেরুয়া শিবিরেই ভোট দেবেন।”

অন্যদিকে তাকে দেখা গিয়েছে চেনা মেজাজে। এইদিন তিনি বলেন,”প্রধানমন্ত্রী মোদী যেইদিন থেকে ক্ষমতায় এসেছেন, সেইদিন থেকেই ভয়ে লুকোচ্ছে জঙ্গিরা। আর বাংলায় দেখুন, জঙ্গিরা নাচছে মাথায় চড়ে।”

প্রসঙ্গত উল্লেখ্য, অমিত শাহ কিছুদিন আগেই এসেছিলেন বাংলা সফরে। সেখানেই তিনি বলে যান যে আসন্ন ভোটে ২০০ টি আসন থাকতে চলেছে বিজেপির টার্গেট। ২৯৮ টি আসনের মধ্যে ২২২ টিতে আপাতত রয়েছে তৃণমূলের শাসন। আর সেই শাসন ছিনিয়ে নিতেই ২০০ টি আসনের টার্গেট দিয়েছেন শাহ এবং নীতি মেনে সেই পথেই এগিয়ে যেতে দেখা যাচ্ছে গেরুয়া শিবিরকে।

Tags

Related Articles

Back to top button