বলিউডবিনোদন

Arbaaz Khan এর অনুপস্থিতিতে কাকে বান্ধবী Giorgia চুমু খেতে শুরু করলেন, সত্য জানলে চমকে যাবেন

×
Advertisement

আরবাজ খান বলিউডের অন্যতম জনপ্রিয় একটি নাম। তিনি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় একজন অভিনেতা। ভাইজানের ভাই তিনি। তবে ইন্ডাস্ট্রিতে তার যে একটা আলাদা পরিচিতি রয়েছে, তা বলাই বাহুল্য। মালাইকা আরোরার সাথে দীর্ঘ সম্পর্কের পর বিয়ে করেছিলেন তারা। তবে তাদের বিবাহিত জীবনে বিচ্ছেদ ঘটেছে অনেকদিনই। এরপর নতুন করে আবারো সম্পর্কে জড়িয়েছেন দুজনেই। মালাইকা আরোরা আপাতত অর্জুন কাপুরের সাথে চুটিয়ে প্রেম করছেন, সময় কাটাচ্ছেন একান্তে। অন্যদিকে আরবাজ খানও প্রেম করছেন তার সুন্দরী প্রেমিকা জর্জিয়া এন্দ্রেয়ানির সাথে। উল্লেখ্য, তিনি মডেল হওয়ার পাশাপাশি একজন অভিনেত্রীও।

Advertisement

জর্জিয়া এন্দ্রেয়ানি সোশ্যাল মিডিয়ার পাতায় ভীষণভাবে সক্রিয়। তিনি প্রায়ই একাধিক ছবি কিংবা ভিডিও শেয়ার করে থাকেন নেটমাধ্যমে। তিনি যে যথেষ্ট বোল্ড একজন মডেল এবং অভিনেত্রী, তা তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট হবে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় নিজের ক্রিসমাস লুকের সূত্র ধরেই চর্চায় তিনি। এই মুহূর্তে নিজের সেই লুক নিজে শেয়ার করেই অনুরাগীদের মনের তাপমাত্রা বাড়িয়েছেন আরবাজ প্রেমিকা। রইল সেই ছবি, দেখে নিন।

Advertisement

জর্জিয়া শরীর সচেতন, তা অবশ্য আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। সেই ঝলক অবশ্য সোশ্যাল মিডিয়াতেই পাওয়া যায়। খুব সম্প্রতি ক্রিসমাস গেছে। আর এই ক্রিসমাসেই বোল্ড লুকে নেটনাগরিকদের পাশাপাশি মুগ্ধ করেছেন অনুরাগীদেরও। এদিন কালো শর্ট পোশাকে হুঁশ উড়িয়েছেন সকলের। নুড মেকাপে নীল আইলাইনার পরেছিলেন তিনি। খোলা চুল, কালো স্টিলেটো পরেছিলেন আরবাজ প্রেমিকা। একটি সাজানো-গোছানো জায়গায় ক্রিসমাস ট্রিয়ের সামনে দাঁড়িয়েই একাধিক পোজ দিয়ে এদিন নিজের ছবি তুলেছিলেন জর্জিয়া। পাশাপাশি এদিন নিজের ছোটবেলার ক্রিসমাস পার্টির ঝলকও শেয়ার করে নিতে দেখা গিয়েছিল তাকে। সেই ঝলকও মিলবে নেটদুনিয়ায়।

Related Articles

Back to top button