টলিউডবিনোদন

ফের বিয়ের পোশাকে সেজে উঠলেন Srabanti, কাকে বিয়ে করছেন অভিনেত্রী? জানুন

×
Advertisement

শ্রাবন্তী চ্যাটার্জী টলিপাড়ার অন্যতম চর্চিত অভিনেত্রী। কারণে-অকারণে নেটদুনিয়ায় কিংবা মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন তিনি। তার ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই কারোরই। তবে নিজের ব্যক্তিগত জীবনের রেশ কখনোই নিজের কাজের উপর পড়তে দেননি তিনি। তবে বর্তমান সময়ে কাজের ফাঁকে ফাঁকে ঘুরতে বেরিয়ে পড়েন অভিনেত্রী। একান্তে সময় কাটান নিজের কাছের মানুষদের সাথেও, যার ঝলক মেলে তার সোশ্যাল মিডিয়ার পাতাতে। প্রায়ই নিজের সেইসমস্ত ছবি কিংবা ভিডিওর জন্য চর্চিত হন অভিনেত্রী।

Advertisement

এই মুহূর্তে আবারো বিয়ের কনের সাজে দেখা গিয়েছে অভিনেত্রীকে। বটল গ্রীন বেনারসীতে একেবারে সাবেকী গয়নায় এদিন সেজে উঠেছিলেন তিনি। নেতদুনিয়ায় অভিনেত্রীর কনের সাজে সেজে ওঠার কিছু ঝলক ভাইরাল হতে দেখা গিয়েছে। সেটি এই মুহূর্তে জনপ্রিয় ফ্যাশান স্টাইলিস্ট রুদ্র সাহা ও শ্রাবন্তী চ্যাটার্জীর অফিসিয়াল ইনস্টা অ্যাকাউন্ট থেকে শেয়ার করে নেওয়া হয়েছে। শেয়ার হওয়ার পর থেকে অভিনেত্রীর এই ভিডিও নেটনাগরিকদের মাঝে ভাইরাল হতে বিশেষ সময় লাগেনি। অবশ্য সেকথা আর আলাদাভাবে বলার দরকার নেই।

Advertisement

তবে অভিনেত্রীর এই বিয়ের সাজ নেটদুনিয়ায় ভাইরাল হতেই আবারো নানা প্রশ্ন তুলেছেন নেটজনতার একাংশ। তবে অভিনেত্রী চলতি বছরে পুজোর সময় সেজে উঠেছিলেন এই সাজে। বিজয়া দশমী উপলক্ষে সিঁদুর খেলার একটি সিকুয়েন্স শুট করতেই এই সাজে সেজেছিলেন তিনি। তারও ঝলক রয়েছে নেটমাধ্যমে। উল্লেখ্য, সম্প্রতি অভিনেত্রীকে যে আবারো কনের সাজে দেখে মুগ্ধ হয়েছেন তার অগণিত ভক্তমহল, সেকথা আর বলার অপেক্ষা রাখে না। সম্প্রতি ভাইরাল হওয়া রিল ভিডিওর কমেন্টবক্সে নজর রাখলেই স্পষ্ট হবে সবটা।

Related Articles

Back to top button