বলিউডবিনোদন

কভার পেজে আগুন ঝরালেন গৌরী খান, অ্যাব্রামের সঙ্গে সম্পর্ক নিয়ে হলেন অকপট

×
Advertisement

ফিল্মে আসার আগেই মাত্র পঁচিশ বছর বয়সে বিয়ে করেছিলেন শাহরুখ খান (shahrukh khan) ও গৌরী ছিব্বর (Gouri chibbar)। শাহরুখের মা ক্যান্সারে আক্রান্ত ছিলেন। সেই সময় তিনি ছেলের বৌ দেখে যেতে চেয়েছিলেন। এই কারণে দীর্ঘদিনের প্রেমিকা গৌরীর সঙ্গে একপ্রকার তাড়াহুড়ো করেই বিয়ে হয়েছিল শাহরুখের। শাহরুখ ও গৌরীর বিয়ের কয়েক মাসের মধ্যেই মারা যান শাহরুখের মা। মায়ের কবরে মাটি দিয়ে একই দিনে স্ত্রী গৌরী খান ও বোন শেহনাজ(shehnaz)-কে নিয়ে মুম্বইয়ের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন শাহরুখ। শাহরুখ ও গৌরীর দুই ছেলে আরিয়ান (Aryan khan) ও অ্যাব্রাম (Abram khan) ও এক মেয়ে সুহানা (suhana khan)।

Advertisement

গৌরী পেশায় ইন্টিরিয়র ডিজাইনার। তিনি দিল্লির লেডি শ্রীরাম কলেজ থেকে ইতিহাসে স্নাতক হওয়ার পর ন্যাশনাল ইনস্টিটিউট অফ ফ্যাশন টেকনোলজি থেকে ইন্টিরিয়র ডিজাইনিং নিয়ে একটি ছয় মাসের ক্র‍্যাশ কোর্স করেছিলেন। নিজের মায়ের সঙ্গে বন্ধুর মতো মিশতেন গৌরী। এই কারণে গৌরীর সঙ্গে তাঁর মেয়ে সুহানার সম্পর্কও বন্ধুর মতো।

শাহরুখ-গৌরীর বাংলো ‘মন্নত’-এর ইন্টিরিয়র ডিজাইন করেছেন গৌরী নিজে। এছাড়াও দুবাইয়ে তাঁদের নতুন বাংলো ‘জন্নত’-এর ইন্টিরিয়র ডিজাইনও গৌরীর করা। বলিউডের তাবড় সেলিব্রিটিদের বাড়ির ইন্টিরিয়র ডিজাইনিং করেছেন গৌরী। এছাড়াও ‘রেড চিলিজ’-এর অন্যতম প্রযোজক হলেন গৌরী খান।

Advertisement

সম্প্রতি পিকক ম্যাগাজিনের কভার পেজে পাবলিশ হয়েছে গৌরীর ছবি। ব্রাউন রঙের অ্যানিমাল প্রিন্টেড র‍্যাপ ড্রেসে গৌরী টক্কর দিয়েছেন বলিউডের তাবড় নায়িকাদের। পিকক ম্যাগাজিনকে দেওয়া একটি সাক্ষাৎকারে গৌরী জানিয়েছেন, আরিয়ান ও সুহানা দুজনেই এখন বড় হয়ে গেছে। তারা নিজেদের স্কুল-কলেজ নিয়ে ব্যস্ত থাকে। কিন্তু অ্যাব্রাম এখনও অনেকটা ছোট। ফলে শাহরুখ ও গৌরী অ্যাব্রামকে সময় দেন। বাবা-মা হিসাবে একজন শিশুর সমস্ত দায়িত্ব নিজেদের মধ্যে ভাগ করে নেওয়া ভীষণ জরুরী বলে জানিয়েছেন গৌরী। গৌরী জানিয়েছেন, অবসর সময় পেলে পুরানো দিনের ক্লাসিক ফিল্ম দেখতে পছন্দ করেন তিনি। তবে রান্না করতে তাঁর ভালো লাগে না বলে জানিয়েছেন গৌরী।

Related Articles

Back to top button