বিনোদনবলিউড

‘গান্ডি বাত’ অভিনেত্রী স্বচ্ছ পোশাকে তার সৌন্দর্য প্রকাশ করেছেন, ছবি দেখে ঘুম উড়ল ভক্তদের

×
Advertisement

অন্বেষী জৈন বর্তমান প্রজন্মের কাছে অন্যতম পরিচিত একটি মুখ। ওয়েব সিরিজ ‘গান্দী বাত ২’এর সূত্র ধরেই দর্শকদের মাঝে পরিচিতি পেয়েছেন তিনি। অন্বেষী বোল্ড অভিনেত্রী হিসেবেই পরিচিত সকলের কাছে। সিরিজে বেশ কয়েকটি সাহসী দৃশ্যেও অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে, যা রীতিমতো ঘুম ছুটিয়েছিল দর্শকদের। সম্প্রতি এই অভিনেত্রীরই বেশকিছু বোল্ড ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যার সূত্র ধরেই চর্চায় তিনি।

Advertisement

অভিনেত্রী মধ্যপ্রদেশের বাসিন্দা। অভিনয় দুনিয়ায় আসার আগে মডেলিং করতেন তিনি। মডেলিংয়ের পাশাপাশি একাধিক শো হোস্ট করতে দেখা যেত তাকে। প্রাইভেট পার্টি, বড় বড় ইভেন্ট ছাড়াও একাধিক শো সঞ্চালনা করেছেন অভিনেত্রী।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই অ্যাক্টিভ অন্বেষী জৈন। নেটমাধ্যমেও তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। ইনস্টাগ্রামে ফলোয়ার্স সংখ্যা ৫.৮ মিলিয়ন। নেটদুনিয়ায় তার অনুরাগীরা তার এক ঝলক দেখার অপেক্ষায় থাকেন। নেটমাধ্যমে তার একাধিক ফ্যানপেজও রয়েছে। সেখান থেকেও তার একাধিক ছবি ও ভিডিও ভাইরাল হতে থাকে প্রতি মুহূর্তে। তিনিও তার অনুরাগীদের নিরাশ করেন না। উল্লেখ্য, সম্প্রতি কারাণ জোহারের জন্মদিনের গ্র্যান্ড পার্টিতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিনি। একটি কালো পোশাকে দেখা গিয়েছিল তাকে।

সম্প্রতি অভিনেত্রীর একাধিক হট, বোল্ড লুক ভাইরাল হতে দেখা গিয়েছে। যা ভাইরাল হওয়ার পর থেকেই নেটিজেনদের একাংশের প্রশ্ন তবে কি আবারো অভিনেত্রী এএলটি বালাজির কোন বোল্ড ওয়েব সিরিজের অভিনেত্রী হিসেবে দেখা দিতে চলেছেন? তবে সেই প্রসঙ্গে কোনো রকম কোনো তথ্য পাওয়া যায়নি এখনো পর্যন্ত। আপাতত অভিনেত্রীর ভাইরাল হওয়া এই ছবিগুলো দেখে হুঁশ উড়েছে তার ভক্তদের। মুগ্ধ অনুরাগীমহলের একাংশ।

Related Articles

Back to top button