বলিউডবিনোদন

ঐশ্বরিয়া রাইয়ের বিয়ের আগে অনেক পুরুষের সঙ্গে সম্পর্ক ছিল, আজও একজনের সঙ্গে সম্পর্ক রেখে আফসোস করছেন ঐশ্বরিয়া

বলি তারকাদের ব্যক্তিগত জীবন মাঝেমধ্যে ইন্টারনেট দুনিয়ার চর্চায় চলে আসে

×
Advertisement

গল্পগুজব এবং আলাপ-আলোচনার আড্ডাতে সর্বদা জায়গা করে নেয় বলিউড। ভারতের জনগণের মধ্যে বলি তারকাদের প্রতি ক্রেজটা একটু অন্যরকম। তাই তো ৯০ এর দশকে শুরু হওয়ার পর থেকে এখনও পর্যন্ত আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকে এই বলি ইন্ডাস্ট্রি। সোশ্যাল মিডিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে আসে তারকাদের ক্যারিয়ার থেকে শুরু করে ব্যক্তিগত জীবন সবকিছুই। এই বলি জগতের অত্যন্ত জনপ্রিয় এক অভিনেত্রী হলেন ঐশ্বর্য রায় বচ্চন। অমিতাভ বচ্চনের পুত্রবধূ এবং নিজেও একাধিক হিট হিন্দি সিনেমাতে কাজ করে ভারতীয় দর্শকদের মধ্যে নিজের পরিচিতি ধরে রেখেছেন অভিনেত্রী।

Advertisement

বলিউডের তাবড় তাবড় অভিনেত্রীদের তালিকায় রয়েছেন ঐশ্বর্য রায় বচ্চন। নিজেদের অভিনয় দক্ষতা হোক কি, তারকা পরিবারের গল্প হোক, বচ্চন পরিবার গোটা ভারতে জনপ্রিয়। তবে বর্তমানে খুব একটা বেশি সিনেমার জগতে দেখা যায় না ঐশ্বর্য রায় বচ্চনকে। তবে সম্প্রতি অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে ব্যাপক চর্চার সম্মুখীন হয়েছেন, তার পুরনো জীবনের জন্য। ব্যাপারটা ঠিক কি? জানতে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে ঐশ্বর্য রায়ের পুরনো জীবনের কিছু কথা প্রকাশ্যে এসেছে। আসলে অভিষেক বচ্চনকে বিয়ে করার আগে একাধিক পুরুষের সাথে সম্পর্কে জড়িয়েছিলেন ঐশ্বর্য রায়। সেই তালিকাতে রয়েছে বলিউডের প্রথম সারির অভিনেতা সালমান খান, বিবেক ওবেরয় প্রমুখরা। তবে অনেকের সাথে সম্পর্কে থাকলেও বিশেষ করে সলমান খানের সাথে সম্পর্ক নিয়ে এখনও অনুতপ্ত হন অভিনেত্রী।

Advertisement

জনপ্রিয় বলিউড সিনেমা “হাম দিল দে চুকে সানাম” সিনেমায় কাজ করার সময় একে অপরের কাছে এসেছিলেন সালমান খান এবং ঐশ্বর্য রাই। তাঁদের মধ্যে এমন মিষ্টি সম্পর্কের গুঞ্জন রীতিমতো দাবানলের মতো ছড়িয়ে গিয়েছিল গোটা বলি ইন্ডাস্ট্রিতে। তবে খুব তাড়াতাড়ি তাদের এই সম্পর্ক শেষের পথে চলে আসে। কেন বিচ্ছেদ হয় এই নিয়ে অনেক মতভেদ থাকলেও পরবর্তী সময় জানা যায় ভাইজান ঐশ্বর্যর গায়ে হাত তুলতেন ও খারাপ ব্যবহার করতেন। এরপরই ঐশ্বর্য রাই সালমান খানকে ছেড়ে অভিষেক বচ্চনের সাথে সম্পর্কে জড়িয়ে পড়েন। বর্তমানে অবশ্য বচ্চন পরিবারের পুত্রবধূ হিসাবে বেশ সুখে রয়েছেন তিনি।

Related Articles

Back to top button