বলিউডবিনোদন

কারিনা থেকে শিল্পা শেট্টি, এই অভিনেত্রীদের গায়ের রং সম্পূর্ণ বদলে গেছে, ছবি দেখলে অবাক হয়ে যাবেন

×
Advertisement

বলিউড এক বিশাল সমুদ্রের মতো। সেখানে প্রতিমুহূর্তে ডুব দেন বহু মানুষ। কেউ সাঁতরে পার করেন সমুদ্র, আবার কেউ হারিয়ে যান অতলেই। এই বলিউডে টিকে থাকা কঠিন। যারা সমস্ত বাধা অতিক্রম করে শেষপর্যন্ত টিকে থাকতে পারেন তারাই ধীরে ধীরে জায়গা করে নেন সাধারণের মনে। বিশেষ করে মানুষের মাঝে বলিউড অভিনেত্রীদের জনপ্রিয়তা তুলনামূলকভাবে বেশি। সকলেই রীতিমতো তাদের রূপে ও গুণে গুণমুগ্ধ। তবে সেইসমস্ত বলিউডি ডিভাদের আগেকার ছবি দেখলে রীতিমতো চমকে যাবেন। অভিনেত্রী হওয়ার আগে ও পরের পার্থক্যটা বুঝতে পারবেন আপনারাও।

Advertisement

১) কারিনা কাপুর খান: প্রথমেই আসা যাক বলিউডের বেবোর কথায়। তাকে দেখে তার বয়স আন্দাজ করতে পারা রীতিমতো কঠিন। তাকে দেখে বোঝা মুশকিল তিনি দুই সন্তানের মা। তিনি রীতিমতো শরীরচর্চা ও যোগাসনের মাধ্যমে নিজেকে ফিট রেখেছেন। তবে এই অভিনেত্রী বলিউড ডেবিউর সময় বেশ গোলগাল ছিলেন। হিন্দিতে যাকে বলা হয় চাব্বি গার্ল। অভিনেত্রীর আগেকার ছবি দেখলেই তা স্পষ্ট হবে। উল্লেখ্য, ‘তাশান’ ছবিতে জিরো ফিগারের মাধ্যমে খবরের শিরোনামে এসেছিলেন তিনি। তবে সেইসময় থেকেই নিজেকে মেন্টেন করছেন অভিনেত্রী, তা বলাই বাহুল্য।

২) কাজল: বলিউডের নামজাদা অভিনেত্রী তিনি। নব্বইয়ের দশকের কয়েকজন প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে তিনি একজন। তার রূপে এবং হাসিতে মুগ্ধ বহু ভারতবাসী। অভিনেত্রী তনুজার কন্যা তিনি। শুরুর সময় থেকেই একাধিক ব্লকবাস্টার হিট উপহার দিয়েছেন নিজের দর্শকদের। তবে অভিনেত্রী হওয়ার পর থেকেই তার লুকের আমুল পরিবর্তন ঘটেছে। শোনা যায়, ব্লিচিং ট্রিটমেন্টের মাধ্যমে তিনি নিজের ত্বকের রঙ ডার্ক করেছেন। তবে সেইকথা আজ পর্যন্ত প্রকাশ্যে স্বীকার করেননি অভিনেত্রী।

Advertisement

৩) শিল্পা শেট্টি: এই অভিনেত্রী ৪৬ বছর বয়সেও নিজেকে মেনটেন করে রেখেছেন। যোগাসনের মাধ্যমে নিজের বয়স ধরে রেখেছেন তিনি। তবে কেরিয়ারের শুরুতে তিনি নিজের নাকে অস্ত্রপ্রচার করেয়েছিলেন। অভিনেত্রীর আগেকার ছবি দেখলেই, তা স্পষ্ট হবে। এই অস্ত্রপ্রচার তার অভিনয় জীবনের জন্য বেশ কার্যকরী হয়েছিল, তা ইতিমধ্যে প্রমাণিত।

৪) কারিশ্মা কাপুর: নব্বইয়ের দশকের অন্যতম প্রথম সারির অভিনেত্রী কারিশ্মা কাপুর। সফল অভিনেত্রীদের মধ্যে অন্যতম তিনি। কেরিয়ারের শুরুতে তার লুক নিয়ে বেশ চর্চা চলেছিল মিডিয়াতে। অনেকক্ষেত্রে কটাক্ষের শিকার হতে হয়েছিল তাকে। কিন্তু ‘রাজা হিন্দুস্তানি’ ছবির মাধ্যমে তিনি নিজের রীতিমতো ভোল বদল করে ফেলেছিলেন, যা চোখে পড়েছিল দর্শকদের। তারপর থেকেই নিজেরেই লুক বজায় রেখেছেন আজ পর্যন্ত। ৪৭ বছর বয়সেও তিনি রূপে-গুণে মুগ্ধ করেন তার দর্শকদের।

Photo

৫) ঐশ্বর্য রাই বচ্চন: বচ্চন পরিবারের বউ তিনি। তবে শুধু এটাই তার পরিচয় নয়। তিনি বিশ্বসুন্দরী। বলিউডে বড়পর্দায় তার হিটের সংখ্যা কম নয়। তবে অভিনেত্রী হওয়ার পর তার রূপের পরিবর্তন ঘটেছে অনেক। অভিনেত্রীর মডেলিংয়ের সময়ের ছবি দেখলেই তা স্পষ্ট হবে। ৪৮ বছর বয়সেও তিনি রীতিমতো ধরে রেখেছেন নিজের রূপ। আজও তার এক ঝলক দেখার অপেক্ষায় থাকেন অগণিত মানুষ।

Related Articles

Back to top button