টেক বার্তা

Flipkart নিয়ে আছে ভিডিও অ্যাপ!

Advertisement

Amazon Prime, Netflix-কে টক্কর দিতে এবার ভিডিও স্ট্রিমিং সার্ভিস অ্যাপ নিয়ে আসছে ফ্লিপকার্ট। দিওয়ালির আগেই এই অনলাইন ভিডিয়ো স্ট্রিমিং পরিষেবা আনতে চলেছে ফ্লিপকার্ট।ঠিক যেমন Amazon-এর Prime মেম্বারদের জন্য প্রাইম ভিডিও ফ্রি, ঠিক তেমন ফ্লিপকার্ট-এর প্লাস মেম্বারদের জন্য ফ্রি হবে এই ভিডিও অ্যাপটি।

ইতিমধ্যেই ফ্লিপকার্ট প্ল্যাটফর্মে ৬০ লক্ষের মতো ফ্লিপকার্ট প্লাস গ্রাহক থাকায় একদম নতুন করে শূন্য থেকে শুরু করতে হচ্ছে না এই পরিষেবাকে। দেশের ৬২ কোটিরও বেশি ইন্টারনেট ব্যবহারকারীর কথা মাথায় রেখে এই নতুন ভিডিয়ো স্ট্রিমিং অ্যাপ বাজারে আসার কথা জানিয়ে দিল ওয়ালমার্টের মালিকানাধীন ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট।

এই মুহূর্তে বাজারে অ্যামাজন প্রাইম বা নেটফ্লিক্স নিজেদের অরিজিনাল কন্টেন্ট বা সিরিজের জন্য বিখ্যাত স্থান পেয়েছে। কিন্তু ফ্লিপকার্ট কর্তৃপক্ষ জানিয়েছে যে তাঁরা সম্পূর্ণ অন্য পথে হাঁটছে। তাঁদের কন্টেন্ট হতে চলেছে প্রধানত বলিউড।

এই ফ্লিপকার্ট প্লাস আপনি ফ্রিতে পেতে পারেন। কিভাবে পাবেন? জেনে নিন। শপিং করার সময় ফ্লিপকার্ট কয়েন দেয়। আপনার কাছে যদি ৩০০ বা তার বেশি কয়েন থাকে তা হলে আপনি ফ্লিপকার্ট প্লাস সার্ভিস পেয়ে যেতে পারেন। এই পরিমাণ কয়েন থাকলে কোনো রকম টাকা আর ব্যায় করতে হবে না।যেখানে অ্যামাজন প্রাইম বা নেটফ্লিক্সের এই সুবিধা নেই। সেখানে আপনাকে অ্যামাজন প্রাইম বা নেটফ্লিক্সের জন্য টাকা দিয়ে সাবস্ক্রিপশন কিনতে হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button