জীবনযাপন

জেনে নিন কেমন পুরুষদের পছন্দ করেন নারীরা!

×
Advertisement

ভারত বার্তা ডিজিটাল ডেস্ক, সোমনাথ বিশ্বাস : গল্প, কবিতা বা সাহিত্যে একজন পুরুষের দৃষ্টিতে নারীর সৌন্দর্যের বর্ণনা নানাভাবে উঠে এসেছে। কিন্তু এর উল্টোটা অর্থাৎ নারীর চোখে পুরুষের কোন বিষয়গুলো আকর্ষণীয় সেই ব্যাখ্যা এসেছে খুবই কম। তার মানে এই নয় যে, পুরুষকে বেছে নেওয়ার ক্ষেত্রে নারীদের কোন পছন্দ-অপছন্দ নেই। তাদেরও পছন্দ অপছন্দ আছে। জেনে নিন কেমন পুরুষদের পছন্দ করেন নারীরা-

Advertisement

১. বুদ্ধিদীপ্তঃ বুদ্ধিদীপ্ত চেহারার সব পুরুষই, নারীদের আকর্ষণ করে। নারীরা আকর্ষণ খুঁজে পায় যখন কোনো পুরুষ যুক্তি দিয়ে অন্তর থেকে কথা বলে।

২. শান্তভাবঃ যে সকল পুরুষ শান্ত প্রকৃতির এবং আচরণ গত ভাবে বুদ্ধিমান, তারা নারীদের পছন্দের তালিকায় সবসময়ই উপরের দিকে থাকেন।

Advertisement

৩. কর্মঠ ও মেধাবীঃ কোনো নারীই চান না যে তার পছন্দের মানুষটি অলস হবে। নারীরা সবসময় মেধাবী ও কর্মঠ পুরুষদের পছন্দ করেন।

৪. বেকার নয় এমনঃ বেকার পুরুষদের নারীরা একদমই পছন্দ করেন না। নারীরা সবসময় চায় তার পছন্দের মানুষটি খুব বেশি না হলেও, স্বাভাবিক আয়ের একজন মানুষ হবে। সৎভাবে আয় করবে এবং মানুষ তাকে সম্মান করবে।

৫. সংসারীঃ অনেক পুরুষ রয়েছে যারা সংসারের প্রতি কোনো মনোযোগ নেই। স্ত্রী-সন্তানরা কেমন আছে, সংসার কেমন চলছে এসব বিষয়ে কোনো আগ্রহ নেই। এমন পুরুষ দের কিন্তু নারীরা একদমই পছন্দ করেন না।

৬. সুদর্শনঃ নারীরা সুদর্শন পুরুষ পছন্দ করেন, তবে সুদর্শন বলতে অতিরিক্ত সাজ বা উগ্রভাবে চলাফেরা এগুলো নারীদের একেবারেই না-পসন্দ।

৭. ঘুরতে পছন্দঃ নারীরা তার প্রিয় মানুষের সঙ্গে ঘুরতে খুবই পছন্দ করেন। তাই তিনি চান তার প্রিয় মানুষটি যেন ভ্রমণবিলাসী হয়। তাকে নিয়ে নিজের মতো করে একান্ত কিছু সময় কাটাক।

Related Articles

Back to top button