×
ভাইরাল & ভিডিও

টাকলু হয়ে যাওয়ার ভয়ে চুল কাটতে গিয়ে কেঁদে ভাসালো পুঁচকে, ভাইরাল ভিডিও

Advertisement

নিত্যদিন আমাদের জীবনে সোশ্যাল মিডিয়ার গুরুত্ব বেড়ে চলেছে। মানুষ এটি এমন একটি প্লাটফর্ম হিসেবে ধরে নিয়েছে যার মাধ্যমে সারা বিশ্বের কাছে নিজেকে এবং নিজের প্রতিভাকে তুলে ধরতে সক্ষম হয়। যত দিন যাচ্ছে ততই মানুষ যেন আরো বেশি এই ডিজিটাল দুনিয়ার ওপরে নির্ভর হয়ে পড়ছে।

Advertisement

নিত্যদিন আমরা কিছু না কিছু নতুন ঘটনার সাক্ষী ঘরে বসেই।এই সোশ্যাল মিডিয়ায় নানান রকমের ঘটনার সাথে সাথে আমরা সাধারন মানুষের এমন অনেকই সুপ্ত প্রতিভার সন্ধান পাচ্ছি যা তার জীবনকে অন্য মাত্রায় নিয়ে যেতে সাহায্য করে।এখনকার বাস্তব জীবনে যে ব্যস্ততা এবং নিজেকে শীর্ষে পৌঁছানোর জন্যে যে প্রতিযোগিতা তার জন্য নিয়ত লড়াই করে চলেছি আমরা সকলেই, এই ব্যস্ততা থেকেই নিজের মনকে কিছুটা মুক্ত করার জন্য আমরা এই সোশ্যাল মিডিয়ার দ্বারস্থ হই। বিভিন্ন ঘটনার সাথে সাথে নানা রকম মানুষের নানারকম প্রতিভা নাচ-গান আঁকা ইত্যাদি সব রকমের প্রতিভার ই ঝালক আমরা দেখতে পাই। এবারে ভাইরাল হলো এক মজাদার ভিডিও। যে ভিডিও দেখার পর নেটিজেনরা বেশ মজা পেয়েছে।

Advertisement

ফের ভাইরাল হলো নাগপুরের ছোট্ট অনুশ্রু ত এর ভিডিও। ভাইরাল হওয়ার কারণ হলো তার চুল কাটা …চুল কাটার সময় চুল না কাটার জন্য নানা রকম ভঙ্গি করার জন্য। সেই ভিডিও দেখে নেটিজেনরা হেসেই খুন। আবার ভাইরাল হলো তার চুল কাটার ভিডিও। চুল কাটবে না বলে সে নানারকম ভাবে নাপিতকে কথার দ্বারা বিব্রত করার চেষ্টা করছে। মুখ ফুলিয়ে রেগে গেছে ভিডিও দেখলেই বোঝা যাচ্ছে কিন্তু কথা বলা বন্ধ হচ্ছে না। চুল কাটার আগেই জানিয়ে দিচ্ছে যে তার ভালো লাগছে না চুল কাটতে আবার নাপাইট কে জিজ্ঞাসা করছে ” তোমার নখ আছে, অমর নখ আছে। আমি তোমাকে নখ দিয়ে খামচে দেবো” এই ভিডিও দেখে তো সবাই হেসেই খুন। শেষপর্যন্ত যখন নাপিত বলে আর একটু চুল কাটা বাকি আছে তখন ভয়ে খুদে বলছে আমি তো টাকলু হয়ে যাবো। নিমিসের মধ্যে এই হাসির ভিডিও ভাইরাল হয়ে যায় এবং নেটিজেনদের মন জিতে নেয়। স্থানীয় নিউজ চ্যানেল এই এই ভিডিও ভাইরাল হয়।

Related Articles

Back to top button