টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

Mithai:নিপাকে মিঠাই না তোর্সা আদর করে খাওয়িয়ে দিচ্ছে! কিন্তু কেন



রাত ৮টা বাজলে কোনো কাজ না। শুধু মিঠাই হলেই চলবে। একের পর এক টুইস্ট এনে টিআরপি তালিকায় এক নম্বর জায়গা ধরে রেখেছে সকলের প্রিয় মিঠাই। আপাতত তুফান মেল মিঠাই আর তাঁর উচ্ছেবাবু সিদ্ধার্থ-র মধ্যে সম্পর্ক টক-মিষ্টি সম্পর্ক দেখার জন্য মুখিয়ে সারা বাংলা। উচ্ছেবাবু আর মিঠায়ের কখনো ঝগড়া তো রাগ। অবশ্য এই ধারাবাহিকে মিঠাই আর উচ্ছেবাবু ছাড়া ও অন্যান চরিত্র বেশ জনপ্রিয়।

এই মিঠাই ধারাবাহিকে প্রায় প্রত্যেকদিনই ঘটে চলেছে নতুন নতুন ঘটনা, যা দর্শকেরা সবাই রোজ দেখছেন। মোদক পরিবারে মিঠাই সকলের প্রিয়। বিশেষ করে দুই ননদ শ্রীতমা আর নিপা মিঠাই বলতে অজ্ঞান। তবে এবারে মিঠাই নয়, বরং তোর্সা নিপার খুব কাছাকাছি চলে এসেছে। এদিকে নিপা যে একেবারেই তোর্সাকে ভালোবাসেনা তাহলে এই কাছাকাছি এল কি করে?

আসলে ধারাবাহিকে জন এখনো এক হয়নি। তবে মিঠাইয়ের মেক‌আপ রুমে একসাথে দেখা গেল তন্বী ও ঐন্দ্রিলাকে। মেকআপ রুমকে প্রত্যেক অভিনেতা-অভিনেত্রীদের দ্বিতীয় ঘর বলা হয়ে থাক্র। শুটিং এর ফাঁকে এই মেক আপ রুমে প্রত্যেক কলাকুশলী নিজেদের যাবতীয় প্রয়োজনীয় কাজ সেরে ফেলেন তারা। বিশেষ করে বর্তমানে সিরিয়ালের শুটিং এর সময় আগে থেকে অনেক কমে গেছে, রাত আটটার মধ্যেই শুটিং বন্ধ করতে হচ্ছে। ঠিক তেমনটাই করছিলেন ঐন্দ্রিলাও। আর শ্যুটিং ফ্লোরের চেয়ে এই মেক আপ ভ্যানে বেশি আড্ডা দেয় কলাকুশলীরা।একসঙ্গে সময় কাটাতে কাটাতে অভিনেতা-অভিনেত্রীরা কখন যে অচেনা মানুষ থেকে খুব কাছের মানুষ হয়ে ওঠে তা বোঝা খুব মুশকিল।

তেমনি ধারাবাহিকে যাই হোক, রিয়েলে ঐন্দ্রিলা আর ত্বণ্বী খুব ভালো বন্ধু। নিপা ওরফে ঐন্দ্রিলা
নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে একটি ছোট্ট ভিডিও শেয়ার করেছেন । ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে, ঐন্দ্রিলা কলেজের পরীক্ষায় লিখতে ব্যস্ত এবং খাবার হাতে দাঁড়িয়ে তন্বী, শুধু দাঁড়িয়ে নয় হাতের খাবার মাঝে মাঝে ঐন্দ্রিলাকে খাইয়ে দিচ্ছেন তন্বী। ভিডিওটি পোস্ট করে ঐন্দ্রিলা লিখেছেন, ‘দুপুরবেলা লাঞ্চ টাইম এর মাঝে যখন পরীক্ষা দিতে হয় তখন এই ভাবেই তাকে খাইয়ে দেন তন্বী।’ তাদের এই ছোট্ট ভিডিও দেখে বোঝা যায় কাজের বাইরব একে অপরকে কতটা ভালবাসেন এই দুইজন। এক্কেবারে বোনের মত কেয়ার করেন ত্বণ্বী। এই ভিডিও শেয়ার হতেই অনুগামীরা ভালোবাসা জানিয়েছেন দুই বন্ধুকে। এই একই ভিডিও ত্বণ্বীও নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন। এই মিষ্টি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পর থেকেই ভাইরাল।

Related Articles

Back to top button