টলিউডবলিউডবিনোদন

Imon Chakraborty :কার রিপ্লাই পেয়ে আনন্দে পাগল হয়ে গেলেন গায়িকা ইমন চক্রবর্তী



ইমন চক্রবর্তী টলিউডের জনপ্রিয় গায়িকা। ‘তুমি যাকে ভালবাস’ বা ‘বসন্ত বাতাসে’ যে গানই ইমন গেয়েছেন সবই সুপার ডুপার হিট। ইমন ইতিমধ্যে বহু সিনেমাতে গান গেয়ে নিজের জন্য বিরাট বড় ফ্যানবেশ তৈরী করেছেন। সিনেমা হোক কিংবা গানের অ্যালবাম তাতে ইমনের গান মানে সুপার ডুপার হিট। ইতিমধ্যে তাঁর গানের জন্য ন্যাশনাল অ্যাওয়ার্ডও পেয়েছেন। রবীন্দ্র সঙ্গীত থেকে আধুনিক গান সব কিছুতেই তিনি একশোতে একশো।

এই সুন্দরী গায়িকার ফ্যান ফলোয়ার সংখ্যা নেহাত কম নেই। তবে গায়িকার ও প্রিয় মানুষের তালিকায় অনেকেই আছেন। তবে তাঁদের মধ্যে সবচেয়ে বেশি যাঁকে ভালো লাগে এবার তাঁর রিপ্লাই পেলেম জাতীয় পুরষ্কার প্রাপ্ত গায়িকা। সেই মানুষের সাক্ষাৎ পেয়ে খুশিতে আত্নহারা। যাঁর গানের সুরে মূর্ছা যায় অসংখ্য মানুষ সেই কিনা রিপ্লাই পেয়ে খুশিতে আত্মহারা।

কার রিপ্লাই পেয়ে পাগল হয়ে গেলেন গায়িকা। অবশ্য পুরোটাই হয়েছে সোশ্যাল মিডিয়ার দৌলতে। ইনস্টাগ্রামে ঘটেছে এই ঘটনা। মঙ্গলবার সকালে গায়িকা ইমন নিজের ইনস্টাগ্রাম পেজে একটি ছবি পোস্ট করেন। সেখানে দেখা যাচ্ছে, একটি কথোপকথনের স্ক্রিনশটের ছবি। এই কথোপকথন হল গায়িকার সাথে বলিউড অভিনেতা মাধবন। মাধবনের বিরাট বড় ফ্যান ইমন। আর এই জনপ্রিয় বলি অভিনেতা আর মাধবনের সঙ্গেই ছিল সেই চ্যাট।

খোলসা করে বলা যাক, এদের কথোপকথনের সূত্রপাত ইমনের ইনস্টা স্টোরি থেকে। গায়িকা প্রথমে নিজের ইনস্টা স্টোরিতে অভিনেতার একটি হ্যান্ডসাম ছবি পোস্ট করেন। এর ক্যাপশানে তিনি লেখেন, ”আমি শেষ…আর মাধবন কেন তুমি এত সেক্সি??” এই স্টোরিটি দেখে মাধবন ইমনকে রিপ্লাই দেন। তিনি কয়েকটি রেড হার্টের ইমোজি আর ধন্যবাদের ইমোজি পাঠান অভিনেত্রীকে। আর তা দেখেই একেবারে খুশিতে আত্মহারা ইমন। এর জন্যে ভগবানকেও ডাক পেড়েছেন ইমন।আসলে, এখনও বিশ্বাস করতে পারছেন না মাধবন সত্যি তাঁকে রিপ্লাই করেছে৷ তবে এই চ্যাট গায়িকা নিজের অনুরাগীদের সাথেও ভাগ করে নেন। ইমন নিজের এই পোস্টে ‘ফেবারিট’ বলে উল্লেখ করেছেন।

উল্লেখ্য,জীবনের এক নতুন যাত্রা শুরু করেছেন সকলের প্রিয় মাধবন ওরফ্ব ম্যাডি। ‘রকেট্রি-দ্য নাম্বি এফেক্ট’ সিনেমায় নাম ভূমিকায় অভিনয়ের পাশাপাশি চিত্রনাট্যকার এবং প্রযোজকের ভূমিকাতে দেখা যাবে তাঁকে। আবার এই সিনেমার পরিচালকও হিসেবে কাজ করবেন অভিনেতা। আর এই ছবির মাধ্যমেই প্রথম পরিচালনায় ডেবিউ হচ্ছে মধুবনের।

Related Articles

Back to top button