বলিউডবিনোদন

Esha Gupta: সাহসীকতার সমস্ত সীমা পার করলেন এশা গুপ্তা, এমন পোশাক পড়লেন যে ইন্টারনেটে তোলপাড়

×
Advertisement

এশা গুপ্তা বলিউডের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী। একাধিক হিট ছবিতে অভিনয় করেছেন তিনি। ২০০৭ সালে ‘ফেমিনা মিস ইন্ডিয়া’ হয়েছিলেন অভিনেত্রী। মডেলিং দিয়েই বিনোদন জগতে নিজের কেরিয়ার শুরু করেছিলেন তিনি। পরবর্তীকালে অভিনয় জগতে পা রাখেন এশা গুপ্তা। ২০১২’তে ক্রাইম থ্রিলার ‘জান্নাত ২’ ছবির হাত ধরে বলিউড ইন্ডাস্ট্রিতে ডেবিউ ঘটে তার। শুরুতেই নজর কেড়েছিলেন এশা। তিনি যে দর্শকমহলে অভিনেত্রী হিসেবে বেশ জনপ্রিয়, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। অন্যদিকে মডেল হিসেবেও তার জনপ্রিয়তা নেহাতই কম নয়।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় অভিনেত্রী। নিজের একাধিক সাহসী, হট ছবি ও ভিডিও প্রায়ই শেয়ার করতে দেখা যায় তাকে। বেশিরভাগ সময়ই সাহসী লুকে দেখা মেলে অভিনেত্রীর। সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করা বেশিরভাগ ছবিতেই বোল্ড লুকে দেখা মেলে এশা গুপ্তার। সম্প্রতি নেটদুনিয়ায় অভিনেত্রীর তেমনি কিছু বোল্ড ছবি ভাইরাল হতে দেখা গিয়েছে, যা রীতিমতো রাতের ঘুম উড়িয়েছে তার ভক্তদের। উষ্ণতাও ছড়িয়েছে নেটদুনিয়ায়। রইল সেইসমস্ত ছবিই, দেখে নিন।

Advertisement

কয়েকদিন আগে নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় নিজের বেশ কিছু ছবি শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। প্রতিটি ছবিতেই সবসময়ের মতো সাহসী অভিনেত্রী হিসেবেই ধরা দিয়েছেন এশা গুপ্তা। কোন বোল্ড ফটোশুটের খাতিরেই এইরূপে দেখা মিলেছে তার। ছবিতে হাই থাই স্লিটেড, ডিপ নেক, চকচকে ঘি রঙের ডিজাইনার পোশাকে দেখা মিলেছে তার। এই বোল্ড পোশাকে অভিনেত্রীর শরীরের অধিকাংশ অংশই ছিল উন্মুক্ত। এই পোশাকে নিজের সাজ পূরণ করার জন্য দামি মূল্যবান গয়নায় সেজেছিলেন তিনি, যা অভিনেত্রীর শেয়ার করা ছবি দেখলেই স্পষ্ট হবে। এদিন চুল বেঁধে, নুড মেকাপে ছিলেন তিনি। সাম্প্রতিক ভাইরাল হওয়া এই ছবিতে অভিনেত্রীর বোল্ড লুকে চোখ ধাঁদিয়ে গিয়েছে তার অধিকাংশ ভক্তদের। তার রূপ পারদ চড়িয়েছে নেটনাগরিকদের মাঝে। আপাতত নিজের এই বোল্ড, সাহসী লুকের সূত্র ধরেই চর্চার আলোয় এশা গুপ্তা।

তবে সম্প্রতি আরো একটি নতুন বোল্ড ফটোশুটে দেখা মিলেছে অভিনেত্রীর। নিজের সেই ছবি সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নিয়েছেন তিনি নিজেই, এই মুহূর্তে যা ভাইরাল তার ভক্তদের মাঝে। ছবিতে আকাশি নীল লেহেঙ্গারে দেখা মিলেছে এশার। নুড মেকাপের পাশাপাশি পরেছিলেন মানানসই রাজকীয় গয়নাও, যাতে আবারো নজর আটকেছে তার অগণিত ভক্তমহলের।

Related Articles

Back to top button