দেশনিউজ

PF কর্মীদের সৌভাগ্য, এই তারিখে অ্যাকাউন্টে জমা হবে ৫০,০০০ টাকা

সরকারের এই পদক্ষেপের কারণে এখন সরকারি ও বেসরকারি কর্মীরা বেশ খুশি

Advertisement
Advertisement

যদি কোনও বেসরকারি বা সরকারি সংস্থায় কাজ করার সময় আপনার পিএফ কেটে নেওয়া হয়, তবে এই খবরটি খুব কার্যকর হতে চলেছে আপনার জন্য। সরকার শীঘ্রই পিএফ কর্মীদের জন্য একটি দারুন খবর নিয়ে আসতে চলেছে।

Advertisement
Advertisement

সরকার শীঘ্রই পিএফ কর্মীদের অ্যাকাউন্টে সুদের টাকা স্থানান্তর করতে চলেছে, যার ফলে প্রায় ৭ কোটি মানুষ বাম্পার সুবিধা পাবেন। আপনিও যদি একজন PF কর্মী হন, তাহলে আপনার ভালো সময় আসতে চলেছে খুব শীঘ্রই। আসলে, সরকার কয়েকদিন আগে পিএফের জন্য সুদের পরিমাণ নির্ধারণ করেছে, যার পরে কর্মচারীরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন সুদ পাওয়ার। মনে করা হচ্ছে, এই অপেক্ষার অবসান হতে পারে ১৫ জুন নাগাদ। যদিও, সরকার আনুষ্ঠানিকভাবে তারিখ সম্পর্কে কোনো ঘোষণা দেয়নি।

Advertisement

কেন্দ্রের মোদী সরকার কিছু দিন আগে PF কর্মীদের জন্য ৮.১৫ শতাংশ সুদ দেওয়ার ঘোষণা করেছে। করোনার পর প্রথম এই বছর এত টাকা দেওয়া হচ্ছে কেন্দ্রের তরফে, তা না হলে গত তিন বছরে আরও কম সুদ দেওয়া হয়েছে। এই আর্থিক বছরের শুরুতে, পিএফ কর্মীদের ৮.১ শতাংশ সুদ দেওয়া হয়েছিল, যা ইতিহাসে সর্বনিম্ন পরিমাণ ছিল বিগত কয়েক বছরের মধ্যে। তার পরেই ৮.৫ শতাংশ সুদের বিষয়টা সামনে আনা হয় কেন্দ্রের তরফে। এতে কর্মচারীরাও বেশ খুশি হয়েছেন। এই ২০২২-২৩ আর্থিক বছরের জন্য ৮.১৫ শতাংশ সুদ ঘোষণা করেছে সরকার। ফলে, আপনিও সরকারি বা বেসরকারি কর্মী হলে আপনার ভালো সময় আসছে।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button