বিনোদন

ওটিটি প্লাটফর্মে বিনামূল্যে দেখতে পারবেন এই সমস্ত ওয়েব সিরিজ, ভুল করেও দেখবেন না পরিবারের সাথে

Mx Player এ ফ্রীতে স্ট্রিম করা যায় অনেক ওয়েব সিরিজ

×
Advertisement

বিনোদন ইন্ডাস্ট্রিতে এখন হট টপিক বিভিন্ন ওয়েব সিরিজ। আসলে সিনেমা সিরিয়ালের থেকেও আজকাল দর্শকদের প্রথম পছন্দ বিভিন্ন স্বাদের ওয়েব সিরিজ। ঘন্টার পর ঘন্টা টিভির সামনে বসে থাকার থেকে মানুষ আজকাল মোবাইলের স্কিনে অনলাইন প্লাটফর্মে বিভিন্ন সিরিজ দেখতে বেশি পছন্দ করেন। করোনার সময় থেকে শুরু হওয়া এই ওয়েব সিরিজের প্রচলন আজকাল ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। বিভিন্ন নামিদামি তারকা সিনেমার বদলে ওয়েব সিরিজের কাজ করতে পছন্দ করছেন। বেশকিছু ওয়েব সিরিজ Mx Player এ ফ্রীতে উপলব্ধ। আজকের এই প্রতিবেদনে এমনই কিছু ওয়েব সিরিজ সমন্ধে আপনাদের জানাবো।

Advertisements
Advertisement

১) হ্যালো মিনি:

Advertisements

Advertisements
Advertisement

অন্তরঙ্গতার নিরিখে ব্যাপক জনপ্রিয় একটি ওয়েব সিরিজ হল হ্যালো মিনি। এমএক্স প্লেয়ারে প্রকাশিত ওয়েব সিরিজের মধ্যে বেশ জনপ্রিয় এটি। এই ওয়েব সিরিজের মুখ্য চরিত্রে অভিনয় করে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন নয়না গাঙ্গুলী। এই ওয়েব সিরিজে একদিকে যেমন রয়েছে সাসপেন্সে ভরপুর সিন ঠিক তেমনই রয়েছে বিভিন্ন সাহসী দৃশ্য। ভুল করেও এই ওয়েব সিরিজ পরিবারের সাথে দেখবেন না। এমএক্স প্লেয়ারে এই ওয়েব সিরিজ সম্পূর্ণ বিনামূল্যে দেখতে পারবেন। হ্যালো মিনির একাধিক দৃশ্য রাতের ঘুম কেড়ে নিয়েছে নেটিজেনদের।

২) মাস্তরাম:

‘মাস্তরাম’ ওয়েব সিরিজটি বেশ কয়েক বছর আগে রিলিজ করলেও এর জনপ্রিয়তা কিছু কম নয়। গোটা ওয়েবসিরিজ জুড়ে লাস্যময়ী ভঙ্গিতে তারকাদের যৌন উপভোগ্য দৃশ্য ঘুম কেড়ে নিয়েছে লাখ লাখ নেটিজেনের। এই ওয়েব সিরিজে অভিনেত্রী রানী চ্যাটার্জী সহ-অভিনেতা অংশুমান ঝাঁয়ের সাথে একাধিক সাহসী দৃশ্যে অভিনয় করেন যা দেখে রীতিমতো হতবাক হয়ে গিয়েছে সকলেই। ২০২০ সালে mx player এ রিলিজ করেছিল এই যৌনতায় ভরপুর ওয়েব সিরিজ।

৩) মন্টু পাইলট:

এমএক্স প্লেয়ারে আরেকটি ওয়েব সিরিজ যেটি ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে তা হল মন্টু পাইলট। তবে আপনি বলতে পারেন এই ওয়েব সিরিজ তো বাংলা ভাষার। আসলে এটি বাংলা ভাষাতে হলেও এর হিন্দি ডাব ভার্শন এমএক্স প্লেয়ারে প্রকাশ করা হয়েছে। এই ওয়েব সিরিজে এমন কিছু দৃশ্য রয়েছে যা পরিবারের উপস্থিতিতে দেখতে অত্যন্ত অস্বস্তিকর মনে হতে পারে। তবে ওয়েব সিরিজে তারকা-জুটির অসম্ভব সুন্দর বোল্ড পারফরম্যান্স সার্বিকভাবে মন জয় করে নিয়েছে নেটিজেনদের। এই ওয়েব সিরিজটিও এমএক্স প্লেয়ারে আপনি বিনামূল্যে স্ট্রিম করতে পারবেন।

Related Articles

Back to top button