×
বলিউডবিনোদন

লাল রঙের পোশাক পরে Oops Moment এর শিকার জনপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিং, ভিডিও ভাইরাল ইন্টারনেটে

লাল ডিপ নেক কাট পোশাকে বেশ বোল্ড দেখাচ্ছিল অভিনেত্রীকে

Advertisement

ভারতীয়দের বলিউডের প্রতি ভালোবাসা অন্য কিছুর সাথে তুলনা করা যাবে না। লাখ লাখ মানুষ নিজেদের প্রিয় তারকাদের জন্য সবকিছু করতে পারেন। আর বলি তারকাদের ক্যারিয়ার থেকে শুরু করে ব্যক্তিগত জীবনে সবকিছুতেই খেয়াল থাকে নেটিজেনদের। বলিউড জগতের তারকারা এখন যেন প্রতিমুহূর্তে ক্যামেরার ফ্রেমেই বন্দী থাকেন। ঘর থেকে বের হলেই পাপারাজ্জিদের সম্মুখীন হয় তাঁরা। অনেকেই অতিরিক্ত এই ভালোবাশায় বিব্রত হয়ে ওঠেন। বলিউড সুন্দরীরা বেশিরভাগ সময় বিভিন্ন ডিজাইনার পোশাক পরে ক্যামেরার সম্মুখীন হন। তবে এরমধ্যেই কিছু কিছু সময় পোশাক বিভ্রাটের কারণে লাইভ অন ক্যামেরা চলে আসে তারকাদের উপস মোমেন্ট। সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে রাকুল প্রীত সিংয়ের এমন এক উপস মোমেন্ট এর ভিডিও।

Advertisement

বর্তমানে রাকুল প্রীত সিং কে, তা আলাদাভাবে বলার কোন দরকার পড়ে না। দক্ষিণ ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে জনপ্রিয়তা পেয়ে এখন বলিউডের এক অন্যতম স্টার তারকা হলেন রাকুল প্রীত সিং। ইয়ারিয়ান ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হওয়ার পর থেকে পিছনে ফিরে তাকাতে হয়নি অভিনেত্রীকে। একের পর এক হিট হিন্দি সিনেমাতে নিজের জায়গা করে নিয়েছেন তিনি। এছাড়া তামিল, তেলেগু ভাষায় প্রচুর সিনেমাতে কাজ করেছেন এই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতে তার ফ্যান ফলোইং একদমই কম নয়। তবে সম্প্রতি পোশাক বিভ্রাটের কারণে ইন্টারনেট দুনিয়াতে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন তিনি।

জানা গিয়েছে, কিছুদিন আগেই একটি ইভেন্টে যোগদান করেছিলেন রাকুল প্রীত সিং। অভিনেত্রী সেখানে ডিপ নেককাট একটি স্বচ্ছ পোশাক পরেছিলেন। যেটিতে অভিনেত্রীকে খুব সুন্দরের পাশাপাশি হট এবং বোল্ড দেখাচ্ছিল। এই পোশাকে অভিনেত্রীকে যারা দেখেছেন তারা তার থেকে চোখ সরাতে পারেননি। সে তার দিকে সবার দৃষ্টি আকর্ষণ করছিলেন। তবে এখানে ঘটে বিপত্তি। পোশাকটিতে অত্যন্ত বেশি ডিপ কাটের জন্য তাঁর ক্লিভেজ স্পষ্ট দেখা যায়।

Advertisement

ইভেন্টের মাঝে স্টেজে উঠে বারংবার তাই অভিনেত্রীকে পোশাক ঠিক করতে দেখা যায়। কিন্তু লাইভ অনুষ্ঠান চলায় অভিনেত্রীর উপস মোমেন্ট ক্যামেরাবন্দি হয়। এখন সেই ভিডিও ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে গেছে।

Related Articles

Back to top button