×
বলিউডবিনোদন

রণবীর কাপুরকে বিয়ে করার কয়েক মাস পর চিন্তায় পড়েছেন অভিনেত্রী আলিয়া ভাট, এই কারণ

এই মুহূর্তে তার নতুন সিনেমা ব্রহ্মাস্ত্র রিলিজ হতে চলেছে সিনেমাহলে

Advertisement

বলিউড ইন্ডাস্ট্রিতে অন্যতম একজন অভিনেত্রী হলেন আলিয়া ভাট।। তার ফ্যান ফলোইং থেকে শুরু করে তার জনপ্রিয়তা সবকিছুই তার কাছে মুহূর্তে রয়েছে। তার ভক্তরা তার অভিনয় এবং তার প্রতিভার জন্য তাকে অত্যন্ত ভালোবাসে। একাধিক সিনেমায় তার অভিনয় অত্যন্ত প্রশংসিত হয়েছে এর আগেও। বলিউড দুনিয়ার নামিদামি তারকাদের সঙ্গে তিনি স্ক্রিন শেয়ার করেছেন এবং তাদের সঙ্গে কাজ করে তার জনপ্রিয়তা বৃদ্ধি করেছেন। সোশ্যাল মিডিয়াতে তাকে সব সময় বেশ একটিভ দেখা যায়। মাঝেমধ্যেই তিনি অত্যন্ত আকর্ষণীয় কিছু পোস্ট করতে থাকেন নিজের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে। সম্প্রতি বলিউড তারকা রণবীর কাপুরের সঙ্গে তার বিবাহ হয়েছে এবং তারপর থেকেই তিনি সোশ্যাল মিডিয়াতে চর্চার মধ্যে রয়েছেন।

Advertisement

কিন্তু রানবির কাপুরের সঙ্গে বিয়ে করে মাত্র দু মাস হয়েছে তার, আর তার মধ্যেই তিনি বক্তব্য রেখেছেন, তিনি নাকি বিগত দুমাস ধরে ঘুমাতে পর্যন্ত পারেননি। এই কারণেই মিডিয়াতে এই মুহূর্তে সব জায়গায় আলিয়া ভাট কে নিয়ে চর্চা চলছে। রণবীর কাপুরের সঙ্গে বিয়ে করার পর তার এরকম কেন অবস্থা, সেই নিয়েই কথা চলছে মিডিয়াতে।

আলিয়া ভাট বলিউডের একজন অন্যতম নায়িকা এবং তাকে এই মুহূর্তে আর নতুন করে পরিচয় করিয়ে দিতে হবে না। এখনো পর্যন্ত তার বলিউডের সফর ছিল দারুণ। মহেশ ভাটের কন্যা হলেও, তাকে নিয়ে তেমন একটা নেপোটিজম এর ঝড় ওঠেনি। তার অভিনয় দক্ষতা যেন সবকিছুকে ছাপিয়ে গিয়েছে। কিন্তু বিয়ের মাত্র দু মাস পরে আলিয়া ভাট এমন একটি মন্তব্য করেছেন যাতে তার ব্যক্তিগত জীবনের একটি কথা সামনে এসেছে। তিনি এর মাধ্যমে বলেছেন, তাকে একটি বিষয় নিয়ে চিন্তা বারবার কুরে কুরে খাচ্ছে এবং তার জন্য নাকি তিনি সারারাত ঘুমাতে পারছেন না।

Advertisement

আলিয়া একটি বয়ান দিয়েছেন যেখানে উনি নিজের কষ্টের কথা শেয়ার করেছেন এবং তিনি জানিয়েছেন বিগত কয়েকদিন ধরে তিনি একটি চিন্তায় ডুবে রয়েছেন এবং তাকে অনেক কিছু সহ্য করতে হচ্ছে। তিনি জানিয়েছেন তার এই চিন্তার কারণ হলো তার নতুন সিনেমা ব্রম্ভাস্ত্র এর ট্রেলার লঞ্চ। তিনি জানিয়েছেন, এই ট্রেলার লঞ্চ হওয়ার ৬দিন আগে থেকে তিনি ভালোভাবে ঘুমাতে পারছেন না এবং তিনি নিজেই জানিয়েছেন এই ট্রেলার তিনি নিজেই ২৫ বার দেখে নিয়েছেন। সকলের এই ট্রেইলার পছন্দ হবে কিনা সেই নিয়ে তিনি চিন্তিত।

Related Articles

Back to top button