×
বিনোদনবলিউড

ভুল করেও এই সমস্ত ওয়েব সিরিজ পরিবারের সাথে দেখবেন না, লজ্জায় নাক কাঁটা যাবে

আজকালকার দিনে বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও

Advertisement

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের। তবে সম্প্রতি ডিজিটাল দুনিয়ায় রাজ করছে সবচেয়ে সাহসী একটি ওয়েব সিরিজ। এই সমস্ত ওয়েব সিরিজ ভুল করেও পরিবারের সবাই মিলে একসাথে টিভিতে দেখবেন না।

Advertisement

‘মাস্তরাম’ ওয়েব সিরিজটি বেশ কয়েক বছর আগে রিলিজ করলেও এর জনপ্রিয়তা কিছু কম নয়। গোটা ওয়েবসিরিজ জুড়ে লাস্যময়ী ভঙ্গিতে তারকাদের যৌন উপভোগ্য দৃশ্য ঘুম কেড়ে নিয়েছে লাখ লাখ নেটিজেনের। এই ওয়েব সিরিজে অভিনেত্রী রানী চ্যাটার্জী সহ-অভিনেতা অংশুমান ঝাঁয়ের সাথে একাধিক সাহসী দৃশ্যে অভিনয় করেন যা দেখে রীতিমতো হতবাক হয়ে গিয়েছে সকলেই। ২০২০ সালে mx player এ রিলিজ করেছিল এই যৌনতায় ভরপুর ওয়েব সিরিজ।

কিছুদিন আগেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল ওয়েব সিরিজ মির্জাপুর। পঙ্কজ ত্রিপাঠীর মত বড় অভিনেতা এই ওয়েব সিরিজের লিড রোলে অভিনয় করেছেন। এই ওয়েব সিরিজের অ্যাকশন সিকোয়েন্স এবং রক্ত গরম করা ডায়লগ পছন্দ হয়েছে সকলের। পাশাপাশি হট অবতারে বোল্ড সিন করে সকলের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী রাসিক দুগ্গাল ও অনাংশ বিশ্বাসের মত অভিনেত্রীরা। বেড সিনের পাশপাশি এই ওয়েব সিরিজে এমন এমন রক্ত গরম করা অশালীন ডায়লগ রয়েছে যা আপনি পরিবারের সাথে দেখতে পারবেন না।

Advertisement

এছাড়া অ্যাডাল্ট ওয়েব সিরিজ দুনিয়ার বেতাজ বাদশা হল কবিতা ভাবি ওয়েব সিরিজ। উল্লুতে এই ওয়েব সিরিজের ৪ টি সিজন রয়েছে যা অত্যন্ত জনপ্রিয়। কবিতা ভাবি ওয়েব সিরিজে অভিনেত্রীর উদ্দাম যৌনদৃশ্য রাতের ঘুম কেড়ে নিয়েছে লাখ লাখ পুরুষ অনুরাগীর। কবিতা ভাবির চরিত্রে অভিনয় করা অভিনেত্রী একটি মাত্র ওয়েব সিরিজ করে এখন ব্যাপক জনপ্রিয়। অভিনেত্রীর নাম কবিতা রাধেশ্যাম। গোটা ওয়েব সিরিজে এই অভিনেত্রী কোন রাখঢাক ছাড়াই মুহূর্তে মুহূর্তে বেডসিনে কাজ করেছেন। ওয়েব সিরিজের চারটি পার্ট এই ঠাসা পরকীয়া প্রেমকাহিনী থেকে শুরু করে লেসবিয়ান সিনও। এই ওয়েব সিরিজ ভুল করেও পরিবারের সঙ্গে দেখবেন না।

Related Articles

Back to top button