×
বিনোদনবলিউডভাইরাল & ভিডিও

VIDEO: লাল স্যুটে ঝকমকে আলোয় দুর্দান্ত নাচ স্বপ্না চৌধুরীর, প্রশংসায় অনুরাগীমহল

Advertisement

অভিনেত্রী স্বপ্না চৌধুরীকে হয়তো চেনেন অনেকেই। যারা চেনেন তারা জানবেন তিনি একজন অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন ভালো নৃত্যশিল্পীও, তা তার নাচ দেখলেই স্পষ্ট হবে। সোশ্যাল মিডিয়ার পাতাতেও অভিনেত্রী ভালোই অ্যাক্টিভ। তিনি প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়। তিনি যে বর্তমান প্রজন্মের কাছে বেশ পরিচিত, তা আলাদাভাবে বলার প্রয়োজন নেই। সম্প্রতি ইউটিউবের মাধ্যমে তার একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে। আর সেই সূত্র ধরেই চর্চায় স্বপ্না চৌধুরী।

Advertisement

সোশ্যাল মিডিয়ার পাতায় কম অ্যাক্টিভ নন তিনি। নেটদুনিয়ায় তার অনুরাগীর সংখ্যা চোখে পড়ার মতো। তার শেয়ার করা ছবি ও ভিডিওর কমেন্টবক্সে চোখ রাখলেই সেইসমস্ত ইতিবাচক মন্তব্য চোখে পড়বে। বলাই বাহুল্য, প্রায় সকলেই অভিনেত্রীর শেয়ার করা যেকোন ছবি ও ভিডিও দেখে রীতিমতো মুগ্ধ হয়ে যান। প্রশংসায় ভরিয়ে দেন অভিনেত্রীকে। তার কোন পোস্টই নজর এড়ায় না নেটনাগরিকদের। সম্প্রতি ‘সোনোটেক রাগনি’ নামক ইউটিউব চ্যানেলের মাধ্যমে স্বপ্না চৌধুরীর একটি পুরনো নাচের ভিডিও ভাইরাল হয়েছে।

Advertisement

উল্লেখ্য, স্বপ্না চৌধুরীর এই নাচের ভিডিওটি তিন বছরের পুরানো। ইতিমধ্যেই এই ২ মিনিট ৪৩ সেকেন্ডের ভিডিওটি দেখে ফেলেছেন ৩ কোটির কাছাকাছি মানুষ। এই ভিডিওতে স্বপ্না চৌধুরীকে একটি লাল রঙের চকচকে সালোয়ার কামিজে দেখা গিয়েছে। ঝকমকে আলোর মাঝেই অভিনেত্রীর নাচের এই ভিডিওটি ক্যামেরাবন্দি করা হয়েছিল, তা ভিডিও দেখেই স্পষ্ট হয়েছে। ভিডিওতে স্বপ্না চৌধুরীকে জনপ্রিয় হরিয়ানভি গান ‘তু চিজ লাজাবাব, তেরা কই না জবাব’ এর তালেই মঞ্চ মাতাতে দেখা গিয়েছে। সম্প্রতি এই ভিডিওটির সূত্র ধরেই চর্চায় উঠে এসেছেন তিনি। প্রশংসাও পেয়েছেন অনেক। ভিডিওর কমেন্টবক্সে চোখ রাখলেই সেইসমস্ত প্রশংসায় ভরা মন্তব্য চোখে পড়বে।

Related Articles

Back to top button