দেশনিউজ

দিনদুপুরে রাস্তায় গুলি করে খুন ডাক্তার দম্পতি, ভাইরাল ভিডিও

ভরতপুরের রাস্তায় দুজন বাইক আরোহী দুষ্কৃতী প্রকাশ্য দিবালোকে তাদেরকে গুলি করে হত্যা করে, ঘটনাটি রেকর্ড করা হয়েছে সিসিটিভি ক্যামেরায়

Advertisement

রাজস্থানের ভরতপুরে শুক্রবার সকালে প্রকাশ্য দিবালোকে এক চিকিৎসক দম্পতিকে গুলি করে হত্যা করল বাইক আরোহী দুজন দুষ্কৃতী। তাদের বিরুদ্ধে অভিযোগ ছিল তারা রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে প্রশ্ন তোলার জন্য বিরোধীদলের পক্ষ নিয়েছিলেন। ডাক্তার সুদীপ গুপ্তা এবং তার স্ত্রী সিমা গুপ্তাকে শুক্রবার সকালে প্রকাশ্য রাস্তায় গুলি করে হত্যা করা হয়। পুরো ঘটনাটি সিসিটিভি ক্যামেরায় রেকর্ড হয়েছে।

দেখা যাচ্ছে, সকালে ভরতপুরের রাস্তায় ডাক্তার দম্পতি তাদের গাড়ি নিয়ে যাচ্ছিলেন। সেই সময় বাইক আরোহী বেশ কিছু দুষ্কৃতী তাদের গাড়ি ঘিরে ধরে। আচমকাই তাদের উদ্দেশ্যে গুলি চালাতে শুরু করে ওই দুষ্কৃতীরা।

কিছু বুঝে উঠার আগেই ওই ডাক্তার দম্পতি ঘটনাস্থলে মারা যান। আরবিএম হাসপাতালে নিয়ে গেলে দুজনকে মৃত বলে ঘোষণা করেন সেখানকার ডাক্তার। পুলিশ এ ঘটনার তদন্ত শুরু করেছে বলে খবর। এই ঘটনার আগের দিনই ভরতপূরের বিজেপি সাংসদ রঞ্জিতা কোলির গাড়ি লক্ষ্য করে হামলা চালায় বেশ কিছু দুষ্কৃতী।

রাজস্থানের কংগ্রেস সরকারকে কটাক্ষ করে রাজস্থানের বিজেপি সভাপতি সতীশ পুনিয়া অভিযোগ করেন, “গতকাল রাত্রে বিজেপি সাংসদের উপরে হামলা চালানো হয়েছে, আর আজকে সকালে এই ডাক্তার দম্পতির ওপর। রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলোটকে রাজস্থানের আইন ব্যবস্থা আরো জোরে করা প্রয়োজন, নতুবা রাজস্থানের আইন ব্যবস্থার অবস্থা একেবারে শোচনীয় হয়ে পড়বে।”

Related Articles

Back to top button