×
বিনোদনবলিউড

Disha Patani: বিকিনি লুকে রীতিমতো উষ্ণতা ছড়ালেন দিশা পাটানি, ছবি দেখে চোখ কপালে ভক্তদের

Advertisement

দিশা পাটানি বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী। শুরু থেকেই তার মারকাটারি ফিগার ও হাসি মন জয় করে নিয়েছে দর্শকদের। তার ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। বড়পর্দায় একাধিক ছবিতে অভিনয়ও করে ফেলেছেন তিনি। ২০১৫ সালে তেলেগু ছবির হাত ধরেই ফিল্ম ইন্ডাস্ট্রিতে ডেবিউ ঘটেছিল অভিনেত্রীর। তেলেগু ছবি ‘লোফার’ দিয়েই শুরু তার। বর্তমানে তিনি বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী।

Advertisement

বেশিরভাগ সময় নিজের বোল্ড লুকের জন্যই সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হন তিনি। তার একাধিক বোল্ড ছবি প্রায়ই ভাইরাল হতে দেখা যায় নেটমাধ্যমে। অভিনয়ের পাশাপাশি একাধিক ফটোশুটেও অংশগ্রহণ করে থাকেন তিনি, তার ঝলকও মেলে তার সোশ্যাল মিডিয়ার পাতাতেই। তিনি বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম স্টাইলিশ ও বোল্ড অভিনেত্রী। সম্প্রতি সেই কারণেই চর্চায় তিনি।

Advertisement

সম্প্রতি নেটমাধ্যমের পাতায় অভিনেত্রীর বেশ কিছু বোল্ড ছবি ভাইরাল হয়েছে। এই ছবিগুলির এক একটিতে বিভিন্ন ধরনের বিকিনিতে দেখা গিয়েছে অভিনেত্রী। একটি ছবিতে অভিনেত্রীকে কালো বিকিনির সাথে লাল রঙের ট্রান্সপারেন্ট প্যান্টে দেখা গিয়েছে। এই পোশাকে তার অন্তর্বাস ছিল উন্মুক্ত।

অন্য আরেকটি ছবিতে অভিনেত্রীকে লাল রঙের হট বিকিনি লুকে দেখা গিয়েছে। এই পোশাকে তিনি মিরার সেলফি তুলেছিলেন। অন্য আরেকটি ছবিতে হাতে গোলাপ নিয়ে দেখা গিয়েছে অভিনেত্রীকে। সম্প্রতি তার এই তিনটি ছবি রীতিমত ভাইরাল হয়েছে নেটদুনিয়ায় তার অনুরাগীদের পাশাপাশি নেটিজেনদের মাঝেও। এই ছবিগুলো দেখে মুগ্ধ হয়েছেন তার অনুরাগীরা। নিজেদের প্রিয় অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তারাও। কেউ কেউ কমেন্টবক্সে নিজের মুগ্ধতার কথা জানিয়েছেন স্পষ্ট। অভিনেত্রীর শেয়ার করা ছবির কমেন্টবক্সে চোখ রাখলেই সেই ঝলক মিলবে।

উল্লেখ্য, খুব শীঘ্রই আসন্ন ছবি ‘এক ভিলেন রিটার্নস’এ দেখা মিলবে অভিনেত্রীর। এই ছবিতে দিশা পাটানি ছাড়াও মুখ্য ভূমিকায় অর্জুন কাপুর ও জন আব্রাহামের দেখা মিলবে।

Related Articles

Back to top button