×
বিনোদনটলিউড

Prosenjit Chatterjee: মাধ্যমিক পরীক্ষায় কত পেয়েছিলেন অভিনেতা প্রসেনজিৎ? জানলে অবাক হয়ে যাবেন

Advertisement

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম। তার মতো অভিনেতা বাংলা ইন্ডাস্ট্রি খুব কমই পেয়েছে। শুরুর সময় থেকে আজ পর্যন্ত নিজের দর্শকদের একের পর এক হিট ছবি উপহার দিয়ে যাচ্ছেন অভিনেতা। তাকে টলিউডে ইন্ডাস্ট্রি বলা হয়। তিনি তিন দশক ধরে দর্শকদের মন জয় করে আসছেন। আপাতত নিজের আসন্ন ছবি ‘আয় খুকু আয়’এর প্রচারে ব্যস্ত রয়েছেন তিনি।

Advertisement

সৌভিক কুন্ডু পরিচালিত ‘আয় খুকু আয়’ খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে বড়পর্দায়। আগামী ১৭’ই জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি। এই ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের পাশাপাশি দিতিপ্রিয়া রায় অর্থাৎ ছোটপর্দার রাসমণিকে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। বাবা ও মেয়ের গল্প বলবে এই ছবি। আপাতত এই ছবির প্রচারেই ব্যস্ত অভিনেতা। কয়েকদিন আগেই প্রকাশ পেয়েছে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকের ফলাফল। আর সেই সূত্রেই ছবির প্রচারে গিয়ে নিজের পড়াশোনা নিয়ে প্রশ্নের মুখে বুম্বাদা!

ইন্ডাস্ট্রির অন্যতম দক্ষ অভিনেতা তিনি। পড়াশোনার সময় ছাত্র হিসেবে খুব একটা খারাপ ছিলেন না তিনি, সেকথা জানালেন নিজেই। মাধ্যমিকে কত পেয়েছিলেন সকলের প্রিয় বুম্বাদা? ছবির প্রচারে গিয়ে এই প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে তাকে। এই প্রশ্নের জবাবে অভিনেতা জানিয়েছেন, তিনি মাধ্যমিকে ৬০%-এর উপর নম্বর পেয়েছিলেন। তিনি যে খুব একটা খারাপ ছাত্র ছিলেন না, তা তার অভিনয় জীবন দেখেই স্পষ্ট হয়। তিনি প্রতি মুহূর্তে শিখতে আগ্রহী। অভিনয়ের খাতিরে ভিন্ন চরিত্রের জন্য নিজেকে বহুবার ক্যামেরার সামনে ভেঙেছেন অভিনেতা। ক্যামেরার সামনে কোন একটি চরিত্রকে ফুটিয়ে তুলতে সবকিছু করতে পারেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তিনি কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। তবে সম্প্রতি ছাত্র প্রসেনজিৎ কেমন ছিলেন? সেই প্রশ্নের সূত্র ধরেই চর্চার আলোয় অভিনেতা। আপাতত বড়পর্দায় তাকে দেখার অপেক্ষায় দিন গুনছেন তার অগণিত ভক্তমহল।

Advertisement

Related Articles

Back to top button