টলিউডবিনোদন

জি বাংলায় জনপ্রিয় ‘পান্তাভাতের কুন্ডু’কে মনে পড়ে? বর্তমানে কোথায় সে, কেমন দেখতে হয়েছে?

কৌশিক পোল্ল্যে: জি বাংলার একটি জনপ্রিয় টিভি শো ‘ড্যান্স বাংলা ড্যান্স‘। এই রিয়্যালিটি শো এর মাধ্যমেই বহু উঠতি প্রতিভা আজ বিভিন্নক্ষেত্রে নিজেদের প্রতিষ্ঠিত করেছে। আজ এমন একজনের কথা আপনাদের সামনে তুলে ধরব যাকে আপনারা সবাই এক ডাকে চেনেন ‘পান্তা ভাতের কুন্ডু’ নামে। সকলের প্রিয় ও আদরের এই প্রতিযোগীর আসল নাম দীপান্বিতা কুন্ডু, যদিও অভিনেতা মিঠুন চক্রবর্তী মজাচ্ছলে তাকে এই বিশেষ নামে ডাকতেই বেশি পছন্দ করতেন।

উল্লেখ্য শো এর ষষ্ঠ সিজনে আসা প্রতিযোগী দীপান্বিতার কারনে শোয়ের টিআরপি তড়তড়িয়ে বাড়তে থাকে এবং তৎকালীন সময়ের একটি অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো হয়ে ওঠে এই ‘ড্যান্স বাংলা ড্যান্স’। ছোট্ট মেয়েটির হাঁটাচলা, কথা বলা, অঙ্গভঙ্গি সবটাই দর্শকদের মন কেড়ে নিয়েছিল, আর তার নাচ নিয়ে মন্তব্য করার কোনো অবসরই নেই। এককথায় অনবদ্য, তার পারফর্মেন্স দেখার জন্য দর্শকরা মুখিয়ে থাকতেন। সবচেয়ে বেশি ‘গুড লাক বল’এর অধিকারিনী ছিলেন এই ‘এক্সপ্রেশন কুইন’।

মুর্শিদাবাদ জেলার বহরমপুরের ছোট্ট দীপান্বিতা আর ছোট্টটি নেই, সে এখন অনেকটাই বড় হয়ে গিয়েছে। সেই সঙ্গে চালু রয়েছে তার নাচ, আজও সমানভাবে দর্শকদের মুগ্ধ করতে সে পারদর্শী। নিজের নামে ইউটিউবে তার একটি চ্যানেলও বর্তমান, সেখানেই আপনি দেখতে পাবেন দীপান্বিতার বেশ কিছু অসাধারন নাচের ভিডিও।

উল্লেখ্য লকডাউনের জেরে বন্ধ স্টুডিওপাড়ার কাজ, সেকারনেই চলতি অনুষ্ঠানগুলি বন্ধ হয়ে গিয়েছে এবং তার বদলে পুরোনো স্মৃতি বিজড়িত অনুষ্ঠানগুলি ফিরে পেয়ে খুব খুশি দর্শকরা। চ্যানেলের টিআরপির কথা মাথায় রেখেই একই কারনে এই শো আরও একবার পুনঃসম্প্রচারিত হচ্ছে দুপুর ১২টা থেকে ১টা ৩০মিনিট পর্যন্ত। পুরোনো স্মৃতি ঝালিয়ে নিতে এবং দীপান্বিতার নাচ দেখতে অবশ্যই অনুষ্ঠানটি লক্ষ্য করুন।

বর্তমানে কেমন দেখতে হয়েছে দীপান্বিতা সেই নিয়ে দর্শকদের কৌতুহলের শেষ নেই, যেকারনে জি বাংলার অফিশিয়াল পেজ থেকে তার তখনকার এবং বর্তমানের একটি নাচের ভিডিও সংযুক্ত করে দেখানো হয়েছে। আপনিও চাইলে দেখে নিতেই পারেন এই ভিডিওটি শুধুমাত্র নীচের পোস্টে।

Related Articles

Back to top button