কলকাতানিউজরাজ্য

অসুস্থ দিলীপ ঘোষ, বাতিল করলেন একাধিক কর্মসূচি

Advertisement

কলকাতা: রাজ্যের এক একজন রাজনৈতিক ব্যক্তিত্বকে পরপর করোনায় আক্রান্ত হতে দেখা গিয়েছে। সুজিত বসু, জ্যোতিপ্রিয় মল্লিক, শুভেন্দু অধিকারী, নির্মল মাজি থেকে শুরু করে আরও অন্যান্য রাজনৈতিক ব্যক্তিত্ব করোনায় আক্রান্ত হয়েছেন। যদিও তাঁরা সুস্থ হয়ে বর্তমানে আবার কাজে ফিরে এসেছেন। আর এবার অসুস্থ হলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।  তবে তাঁর ঠিক কি হয়েছে, তা এখনও পর্যন্ত স্পষ্ট করে কিছু জানা যায়নি।

জানা গিয়েছে, আপাতত সমস্ত কর্মসূচি বাতিল করেছেন দিলীপ ঘোষ। আজ, সোমবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভার্চুয়াল সভা আছে। আর তাতেও নেই তিনি। এমনকি এর পাশাপাশি অন্যান্য সভাও বাতিল করা হয়েছে তাঁর।  সূত্রের খবর, বাড়িতেই চিকিৎসককে ডেকে পাঠানো হয়েছে। তবে তিনি করোনায় আক্রান্ত হয়েছেন কিনা, এমন কোনও খবর এখনও পর্যন্ত পাওয়া যায়নি।

গত বৃহস্পতিবার বিজেপির নবান্ন অভিযান ঘিরে মানুষের ঢল নেমেছিল কার্যত রাজপথে। সেখানে উপস্থিত থাকতে দেখা গিয়েছিল বিজেপির রাজ্য সভাপতিকে। তারপরেই তিনি আজ অসুস্থ হয়ে পড়লেন। এর পেছনে কি তাহলে সামাজিক দূরত্ববিধি ভুলে নবান্ন অভিযানে যোগ দেওয়ার ঘটনা জড়িত রয়েছে? তা অবশ্য এখনও স্পষ্ট করে কিছু জানা যায়নি। দিলীপ ঘোষকে মারণরগ করোনা ছুয়ে ফেলেছে কিনা, তাও নিশ্চিত নয়। তবে তাঁর অসুস্থ হওয়াকে ঘিরে এই মুহূর্তে রাজনৈতিক মহলে একটা জল্পনা তৈরি হয়েছে, এমনটা বলাই যায়।

Tags

Related Articles

Back to top button