টলিউডবাংলা সিরিয়ালবিনোদনভাইরাল & ভিডিও

‘দিদি নং ১’-এর মঞ্চে গিফট নিতে গিয়ে মঞ্চে পা পিছলে পড়ে গেলেন ‘মিঠাই’-এর নিপা, তুমুল ভাইরাল ভিডিও

×
Advertisement

আকাশে সূর্য অস্ত যেতে না যেতে টেলিভিশনের ওপারে শুরু হয়ে যায় একের পর এক ধারাবাহিক আর রিয়ালিটি শো। ধারাবাহিক দেখার পাশাপাশি মা কাকিমারা বিভিন্ন গেম শো দেখতে ভালোবাসে। তেমনই জি বাংলার জনপ্রিয় গেম শো হল দিদি নাম্বার ওয়ান এখন সকল মহিলার প্রিয় একটি রিয়েলিটি শো। ঘড়িতে বিকেল ৫ টা বাজলেই দর্শকেরা সকলে টিভির পর্দায় অভিনেত্রী রচনা ব্যানার্জি কে এই শো এর সঞ্চালকের ভূমিকায় দেখতে পাই। টানা ১০ বছর ধরে এই টেলিভিশনের রিয়ালিটি শোটি সঞ্চালনা করে থাকেন।

Advertisement

বড় পর্দায় টলি অভিনেত্রী রচনাকে সেভাবে দেখতে না পেলেও জি বাংলা দিদি নাম্বার ওয়ান এর মাধ্যমে আমরা রচনা ব্যানার্জীকে রোজ দেখতে পাই।প্রতিদিন এই শোতে নিত্যনতুন প্রতিযোগী আসেন তাদের সুখ দুঃখের গল্প দিদির সাথে ভাগ করে নিতে। জনসাধারণের পাশাপাশি মাঝেমধ্যে সেলিব্রিটি দিদিদের ও এই মঞ্চে দেখা যায় দিদির সাথে খেলতে। আর সেলিব্রেটিদের অনেক অজানা খবর রচনা বার করে থাকেন ফলে এই শোয়ের মাধ্যমে সেলিব্রেটিদের অনেক অজানা গল্প জানা যায়। এমনকি বিভিন্ন ধরনের খেলার মাধ্যমে গিফট আদান-প্রদান হয় এই শো তে।

গত ২০ শে জুলাই ছিল দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে বর্ষামঙ্গল স্পেশাল একটি এপিসোড। আর এইদিন বিভিন্ন সেলিব্রিটি দিদিরা তাদের মায়ের সঙ্গে দিদি নাম্বার এর মঞ্চে হাজির হয়েছিলেন। আর এই বিশেষ পর্বে উপস্থিত ছিলেন জনপ্রিয় ধারাবাহিক মিঠাইয়ের প্রিয় ননদ নিপা ওরফে সকলের প্রিয় ঐন্দ্রিলা। সেখানে প্রথম রাউন্ডের একটি খেলা হয় যেখানে একটি বক্সের মধ্যে যে যত বেশী বল ফেলতে পারবে সে গিফট নেবে এবং সেই খেলাতেই পুরষ্কার নিতে গিয়ে ঐন্দ্রিলা পা পিছলে পড়ে যায় সকলের সামনে। সেই মুহূর্তেই অভিনেত্রী নিজেকে সামলে নেন তবে এই ভিডিও ক্লিপটি বেশ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে।

Advertisement

এর আগে মিষ্টি ঐন্দ্রিলাকে আমরা দেখেছি ‘ডান্স বাংলা ডান্স’ শো এর সঞ্চালনা করার মাধ্যমে। বিগত কয়েক বছর আগে ‘ডান্স বাংলা ডান্স জুনিয়র’ সিজনের খুদে সঞ্চালক ছিলেন ঐন্দ্রিলা। সেখানেই তার সঞ্চালনা আর ভালো নাচের মাধ্যমে দর্শকদের মন জয় করে ঐন্দ্রিলা। তারপরেই সেখান থেকে সিলেক্ট হয়ে একাধিক ধারাবাহিক আর সিনেমাতে অভিনয় করতে শুরু করেন তিনি। বর্তমানে জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ তে মিঠাই এর ছোট ননদের ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে। আর নিপার চরিত্রে অভিনয় করে বেশ হিট ঐন্দ্রিলা।

Related Articles

Back to top button