×
বাংলা সিরিয়ালবিনোদন

Didi No. 1: মন খারাপ দর্শকদের, শেষ হতে চলেছে জনপ্রিয় শো দিদি নং ১

Advertisement

‘দিদি নম্বর ১’এর অষ্টম সিজন খুব শীঘ্রই শেষ হতে চলেছে। এই খবরে মনখারাপ হয়েছে এই রিয়্যালিটি শোয়ের অনুরাগীদের। জি বাংলার অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো হলো ‘দিদি নম্বর ১’। কয়েকদিন আগেই এই শো বাংলার সেরার শিরোপা পেয়েছে। তাতে এই শোয়ের সকল অনুরাগীরা বেজায় খুশি। জি বাংলার অফিশিয়াল পেজ থেকেও শেয়ার করা হয়েছিল এই খবর।

Advertisement

যাকে ছাড়া ‘দিদি নম্বর ১’এর কথা ভাবা অসম্ভব তিনি হলেন রচনা ব্যানার্জী। একেবারে গোড়ার সময় থেকেই এই শরীর সঞ্চালিকা হিসেবে রয়েছেন অভিনেত্রী। তিনি একসময়ের টলিউডের অন্যতম জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রী ছিলেন। তবে বর্তমানে তিনি অভিনয় জগত থেকে বেশ অনেকটাই দূরে রয়েছেন। সম্প্রতি ‘দিদি নম্বর ১’ শেষ হয়ে যাচ্ছে, টেলিভিশনের পর্দায় অভিনেত্রীকে আর দেখতে পাওয়া যাবেনা, এই কথা ভেবেই মন ভারাক্রান্ত হয়েছিল বহু দর্শকের।

Advertisement

এবার তাদের জন্যই সুখবর নিয়ে এল জি বাংলা। অষ্টম সিজনের শেষেই শুরু হতে চলেছে নবম সিজন। আর সেই খবর প্রকাশ্যে রাস্তায় খুশি রিয়্যালিটি শোয়ের অসংখ্য অনুরাগীরা। ইতিমধ্যেই জি বাংলার পর্দায় ‘দিদি নম্বর ১ সিজন ৯’এর নতুন প্রোমো দেখানো হয়েছে। জি বাংলার অফিশিয়াল পেজ থেকে শেয়ার করা হয়েছে সেই প্রোমো। এই প্রোমো সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই, তা ভাইরাল হয়ে গিয়েছে। এখন থেকেই দর্শকরা অপেক্ষায় আছেন নতুন সিজনের। বিকেলবেলাটা টিভির পর্দায় দিদিকে না দেখলে মন ভরে না দর্শকদের। তাই চ্যানেল কর্তৃপক্ষও চান না তাদের দর্শকদের অপেক্ষা করিয়ে রাখতে। একটা সিজনের শেষেই শুরু হয়ে যাবে আরেকটা নতুন সিজন।

Related Articles

Back to top button