×
ভাইরাল & ভিডিও

Viral: টিউশন পড়তে গিয়ে ক্লাসে রোমান্টিকভাবে তুমুল নাচ যুবক যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

মিষ্টি জুটির নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে

Advertisement

বর্তমান সময়ে বিনোদনের অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। বিশ্বজুড়ে জনপ্রিয়তা পেয়েছে বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইট যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটার ইত্যাদি। করোনা পরিস্থিতিতে গৃহবন্দি অবস্থায় সকলের সময় কাটানোর মাধ্যম এই সোশ্যাল মিডিয়া। আসলে দুনিয়া ডিজিটালাইজেশনের পথে চলতে শুরু করায় ব্যবহার কমেছে টিভি, রেডিও এবং সংবাদপত্রের। সেই জায়গায় বিনোদনের অন্যতম পরিপূরক হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়া। স্মার্টফোনের স্ক্রিনে এক ক্লিক করলেই বিনোদনের বিস্তীর্ণ জগতে বিচরণ করতে পারে সকলেই।

Advertisement

সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয়ে থাকে। আসলে এখনকার দিনে ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে কোনো কিছু ঘটনা ঘটলেই তা ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়া সাইটে পোস্ট করা। সেসব ভিডিও নেটিজেনদের আবার পছন্দ হলে তাতে লাইক কমেন্ট করে তা দেশ থেকে দেশান্তরে ছড়িয়ে দেয়। এই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন হাস্যকর ভিডিও মাঝে মাঝে ভাইরাল হয়ে থাকে। আবার কিছু কিছু সময় কিছু অবাক করা ঘটনার মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়। নেটদুনিয়ায় কোনো কিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না।

স্কুলে কিংবা কলেজে পড়াকালীন আমরা প্রায় সকলেই একটা আধটা প্রেম করেছি। আর একই কোচিং এ পড়তে গিয়ে প্রেম হয়েছে অনেকেরই। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে কোচিং ক্লাসে রোমান্টিক পোজে ডান্স করছেন এক কিশোর কিশোরী। ভিডিওতে দেখা গেছে, দুই কিশোর কিশোরী নিজেদের কোচিং ক্লাসে কোনো একটি প্রোগ্রামের জন্য ‘বৈশাখের বিকেল বেলায়’ গানটির তালে যুগলে নেচে পারফর্ম করছেন তাদের বন্ধুদের সামনেই। তাদের দুজনকে দেখে বোঝাই যাচ্ছিল তারা একে অপরের সাথে প্রেমের সম্পর্কে আবদ্ধ।

Advertisement

জানা গিয়েছে, ওই ভাইরাল হওয়া ভিডিওটি বাংলাদেশের। কয়েকবছর আগে বাংলাদেশের একটি ইউটিউব চ্যানেল ভিডিওটি পোস্ট করে। নতুন করে সম্প্রতি যুব সমাজের কাছে এই ভিডিওটি ফের ভাইরাল হচ্ছে। রোমান্টিকভাবে কিশোর কিশোরীকে নাচতে দেখে মজা নিচ্ছেন যুব নেটিজেনরা। ভিডিওটিতে একপ্রকার লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দিয়েছেন সাইবারবাসীরা। অনেকেই কমেন্ট করে ওই মিষ্টি জুটি পারফেক্ট ম্যাচ বলে দাবি করেছেন। এছাড়াও অনেকে তাঁদের নাচের পারদর্শিতার প্রসংশা করেছে। সবমিলিয়ে বর্তমানে সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে চলে এসেছে ওই মিষ্টি জুটি।

Related Articles

Back to top button