খেলাক্রিকেট

গুজরাটকে ফাইনালে তুলে রাজস্থানের কাছে প্রকাশ্যে ক্ষমা চাইলেন ‘কিলার মিলার’, জানুন কারণ

দলের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ ইনিংসটি খেলেছিলেন ডেভিড মিলার। মাত্র ৩৮ বলে ৩ চার এবং ৫ ছক্কার সাহায্যে অপরাজিত ৬৮ রানের ইনিংস খেলেন তিনি।

×
Advertisement

ক্রিকেটের মহাসমারোহে এমন দৃশ্য হয়তো আগে কখনও দেখেনি ক্রিকেট বিশ্ব। গতকাল প্রথম কোয়ার্টার ফাইনাল ম্যাচে শক্তিশালী রাজস্থানকে পরাজিত করেছে গুজরাট টাইটান্স। আর তারপরেই এই আশ্চর্যজনক ঘটনা ঘটিয়েছেন গুজরাটের বিধ্বংসী ব্যাটসম্যান ডেভিড মিলার। প্রকাশ্যে রাজস্থানের কাছে ক্ষমা চাইলেন মিলার। কিন্তু কেন? এর উত্তর খুঁজতে গেলে ২০২০-২১ আইপিএলের দিকে দৃষ্টি দেওয়া প্রয়োজন। যে সময়টি রাজস্থানের ড্রেসিং রুমে বসে সময় কাটিয়ে ছিলেন ডেভিড মিলার। হ্যাঁ, শুধুমাত্র ড্রেসিংরুমে বসেই সময় কেটেছিল তার।

Advertisement

চলতি আইপিএলের মেগা নিলামের পূর্বে ডেভিড মিলারকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেয় রাজস্থান রয়্যালস। এমনকি মেগা নিলামের প্রথম দিনে অবিক্রিত অবস্থায় ছিলেন মিলার। নিলামের দ্বিতীয় দিনে ৩ কোটি টাকায় তাকে কিনে নেয় চলতি আইপিএলে অংশগ্রহণকারী নতুন ফ্র্যাঞ্চাইজি গুজরাট টাইটান্স। আর সেই মিলারেই সোনার ফসল ঘরে তুলল গুজরাট। একরকম ডেভিড মিলারের বিধ্বংসী ব্যাটিংয়ে স্বপ্ন ভঙ্গ হলো রাজস্থানের।

রাজস্থান পরিবারে পাত্তা না পাওয়া ডেভিড মিলার তাদের বিরুদ্ধে হয়ে উঠলেন “কিলার মিলার”। গত বছর আইপিএল-এ মিলারের সাথে হওয়া অন্যায়ের যোগ্য জবাব দিয়ে রসিকতা করতে ছাড়েননি তিনি। ম্যাচ শেষে এক টুইট বার্তায় তিনি লেখেন,”সরি#রয়েলস ফ্যামিলি”।

Advertisement

গতকাল আইপিএলের অত্যন্ত গুরুত্বপূর্ণ ম্যাচে টসে হেরে প্রথমে ব্যাটিং করে রাজস্থান রয়্যালস ৬ উইকেট হারিয়ে ১৮৮ রান সংগ্রহ করে। ১৮৯ রানের বিশাল লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নেমে ৭ উইকেট হাতে রেখে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় গুজরাট। দলের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ ইনিংসটি খেলেছিলেন ডেভিড মিলার। মাত্র ৩৮ বলে ৩ চার এবং ৫ ছক্কার সাহায্যে অপরাজিত ৬৮ রানের ইনিংস খেলেন তিনি। আর তারপরেই রাজস্থান পরিবারের সাথে একটু হাস্যকর টুইট বার্তায় মেতে ওঠেন ডেভিড মিলার।

Related Articles

Back to top button