ব্যবসা-বানিজ্য ও অর্থনীতি

পুরানো এক টাকার নোট থাকলে হতে পারবেন কোটিপতি, করতে হবে এই কাজ

এই মুহূর্তে পুরনো নোট বিক্রি করে লাখপতি হয়ে ওঠা খুব সহজ বিষয় হয়ে উঠেছে সকলের জন্য

×
Advertisement

যদি আপনি তেমন কাজ না করে খুব তাড়াতাড়ি পয়সা কামাতে চান তাহলে আমাদের কাছে রয়েছে আপনার জন্য একটি দুর্দান্ত অফার। এর মাধ্যমে আপনি বাড়িতে বসে প্রায় লক্ষাধিক টাকা কামিয়ে ফেলতে পারেন ইন্টারনেটের মাধ্যমে। আপনার কাছে যদি এক টাকার কোন পুরনো নোট থাকে তাহলে আপনি সেই নোট বিক্রি করে প্রচুর টাকা রোজগার করতে পারবেন। আপনাদের জানিয়ে রাখি সেই সমস্ত নোট হতে হবে একেবারে পুরনো নোট এবং সেই নোটের উপরে থাকতে হবে ভারতের অর্থ দপ্তরের সচিব এর হস্তাক্ষর। সেখানে কিন্তু ভারতীয় রিজার্ভ ব্যাংকের গভর্নরের সই থাকলে হবে না।

Advertisement

ভারতে বর্তমানে এই সমস্ত নোট অত্যন্ত উঁচু দামে বিক্রি হচ্ছে। ওএলএক্স এবং ইন্ডিয়ামার্ট এর মত ওয়েবসাইটের এই ধরনের পুরনো দিনের নোট দারুন বিক্রি হয় এবং এই ধরনের পুরনো নোটের জন্য বেশ ভালো দাম দেওয়া হয়। আপনাদের বাড়িতে যদি এই ধরনের কোন পুরনো নোট থাকে তাহলে সেই সমস্ত নোট ওয়েবসাইটে বিক্রি করে আপনারা বেশ ভালো পয়সা রোজগার করতে পারবেন।

এই সমস্ত নোট বিক্রি কি করে করবেন?

Advertisement

আপনাকে যদি এই নোট বিক্রি করতে হয় তাহলে আপনাকে প্রথমে ওএলএক্স ওয়েবসাইটে নিজের নাম এবং ব্যক্তিগত ডিটেইল দিয়ে লগইন করতে হবে।

তারপরে সেখানে নিজেকে বিক্রেতা হিসেবে লিস্ট করাতে হবে এবং তারপরে নিজের প্রোডাক্ট সেখানে লিস্ট করতে হবে। সঠিক ক্যাটেগরি দিতে হবে নিজের প্রোডাক্টের এবং দিতে হবে সঠিক ট্যাগ।

এরপর আপনি নিজের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এবং আপনার বন্ধুদের সাথে এই লিংক শেয়ার করতে পারেন। এছাড়াও ওএলএক্স এর তরফ থেকে কিছু ক্রেতাদের কাছে আপনার এই বিজ্ঞাপন পাঠিয়ে দেওয়া হবে।

তারা এবং আপনার বন্ধুরা যদি এই নোট কিনতে ইচ্ছুক হন তারা সরাসরি আপনার সঙ্গে যোগাযোগ করতে পারবেন।

Related Articles

Back to top button