বলিউডবিনোদন

Darshana Banik: বিকিনি টপে উপছে পড়ছে যৌবন, হট-বোল্ড লুকে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়িয়েছেন দর্শনা

Advertisement

দর্শনা বণিক টলিউডের সুন্দরী অভিনেত্রীদের মধ্যে একজন। তার ছক ভাঙা স্টাইল স্টেটমেন্ট পছন্দ তার দর্শকদেরও। বোল্ড ফটোশুটেও সাবলীল তিনি। তিনি প্রায়ই নিজের একাধিক হট-বোল্ড ছবি শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। সেই ছবিগুলি তার পুরুষ ভক্তদের রাতের ঘুম ওড়াতে যথেষ্ট। বড়পর্দায় হোক কিংবা সোশ্যাল মিডিয়ার পাতায় তাকে এক ঝলক দেখার জন্য অপেক্ষায় থাকেন তার অগণিত অনুরাগীরা। সম্প্রতি দর্শনা বণিক বিকিনি টপে একটি হট ছবি শেয়ার করেছেন, যা উষ্ণতা ছড়িয়েছে তার অনুরাগীদের মধ্যে।

Advertisement

কয়েকদিন আগে টলিউডের এই সুন্দরী অভিনেত্রী নিজের একটি হট ফটোশুটের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। যেখানে তাকে পেস্তা রঙের বিকিনি টপে এবং কালো হট প্যান্টে দেখা গিয়েছে। এই পোশাকে অভিনেত্রীর ক্লিভেজ ও থাই ছিল উন্মুক্ত। রীতিমতো লাস্যময়ী অবতারে সব সময়ের মতো এইবারেও আবির্ভূত হয়েছেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় যে ঘুম উড়িয়েছে তার পুরুষ ভক্তদের। খোলা চুলে, ন্যুড মেকাপে আবারো মুগ্ধ করেছেন সকলকে। অভিনেত্রীর সেই ছবি বর্তমানে নেটদুনিয়ায় ভাইরাল।

Advertisement

টলিউডের এই সুন্দরী অভিনেত্রীর বর্তমানে ডেবিউ ঘটেছে বলিউডেও। জানা গেছে, বলিউডের জয় কৃষ্ণান পরিচালিত ‘ডাইবুক’ (Dybbuk)ছবিতে ইমরান হাশমির বিপরীতে দেখা যাবে দর্শনাকে। তার রূপে মুগ্ধ আট থেকে আশি। তিনি সুন্দরী হওয়ার পাশাপাশি একজন ভালো, দক্ষ অভিনেত্রীও। টলিউডের একাধিক জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন তিনি। মডেলিং দিয়েই নিজের কেরিয়ার শুরু করেছেন দর্শনা বণিক। পরবর্তীকালে অরিন্দম শীল পরিচালিত ‘আসছে আবার শবর’ ছবির হাত ধরেই দর্শনার ডেবিউ ঘটে টলিউডের অভিনয় জগতে। বর্তমানে তিনি প্রতিষ্ঠিত। নিজের প্রতিভার জোরেই অভিনয় জগতে নিজের জায়গা পাকা করে ফেলেছেন তিনি।

বাংলা ছাড়াও অভিনেত্রী দর্শনা বণিক হিন্দি, তামিল, তেলেগু ইত্যাদি ভাষাতেও ছবিতে অভিনয় করেছেন। বাংলাদেশের প্রোডাকশনের হয়েও বেশ কয়েকটি কাজ করেছেন দর্শনা। বলাই বাহুল্য, অভিনেত্রী খুব অল্প সময়ের মধ্যেই চূড়ান্ত জনপ্রিয় হয়েছেন দর্শকমহলে। তার এই জনপ্রিয়তাই তাকে পৌঁছে দিয়েছে আরো অনেক মানুষের কাছে। এই সফলতা তাকে আরো উপরে উঠতে সহায়তা করবে।

Advertisement

Related Articles

Back to top button