ভাইরাল & ভিডিওবিনোদন

Hot Dance Video: চরম সাহসিকতা দেখিয়ে বাপ্পি লাহিড়ীর গানে নাচ দেশি যুবতীর, ভিডিওটি বাচ্চাদের সামনে দেখবেন না

ডিজিটাল প্লাটফর্মে প্রতিদিন হাজার হাজার ভিডিও ভাইরাল হলেও ভারতীয় যুবতীদের সাহসী নাচের ভিডিওগুলি ভাইরাল হয় মুহূর্তের মধ্যে।

Advertisement
Advertisement

বিগত কয়েক বছরে ডিজিটাল প্লাটফর্ম মানেই হয়ে উঠেছে ভারতীয় যুবতীদের কর্মক্ষেত্র। শুধুমাত্র সেলিব্রেটি হয়ে ওঠার জন্য নয়, ডিজিটাল প্লাটফর্মকে ব্যবহার করে কোটি কোটি টাকা উপার্জন করছেন সোশ্যাল মিডিয়া সেন্সেশনরা। যেখানে হাতেগোনা কয়েক বছর আগে রঙিন আলোর পর্দা ছিল শুধুমাত্র বলিউড তারকাদের দখলে, সেখানে আজ ডিজিটাল প্লাটফর্মের সৌজন্যে রঙিন আলোর পর্দা উন্মুক্ত হয়েছে সর্বসাধারণের জন্য। চাইলে যে কেউ সঠিক কনটেন্ট এবং দক্ষ অভিনয়ের মাধ্যমে রাজত্ব করতে পারেন ডিজিটাল প্লাটফর্মে।

Advertisement
Advertisement

ডিজিটাল প্লাটফর্মে যুবতীদের রাজত্ব

আমরা আপনাদের বলি, ডিজিটাল প্লাটফর্মে প্রতিদিন হাজার হাজার ভিডিও ভাইরাল হলেও ভারতীয় যুবতীদের সাহসী নাচের ভিডিওগুলি ভাইরাল হয় মুহূর্তের মধ্যে। বিশেষ করে শর্ট ড্রেসে হট ডান্সের ভিডিওগুলি উপভোগ করতে বেশি ভালোবাসেন সোশ্যাল মিডিয়া প্রেমীরা। বিগত কয়েক বছর ধরে সোফিয়া আনসারী, এঞ্জেল রাই, ববিতা শেরা সহ অঞ্জলি অরোরার মত একাধিক যুবতীরা শুধুমাত্র সাহসিকতাকে কাজে লাগিয়ে আজ পরিণত হয়েছেন তারকা সেলিব্রেটিতে। যাদের ভিডিওগুলি ডিজিটাল প্লাটফর্মের নজরে আসা মাত্রই ভাইরাল হয়ে পড়ে চোখের পলকে।

Advertisement

উত্তেজনাপূর্ণ এই ভিডিও 

তবে বিগত কয়েকদিনে ডিজিটাল প্লাটফর্মে যিনি সবচেয়ে বেশি আলোচিত হয়েছেন, তিনি হলেন খুশি যাদব। ইনস্টাগ্রামে হট ভিডিও শেয়ার করে রাতারাতি ভাইরাল হয়েছেন এই যুবতী। খোলাখুলি ডান্স তো বটেই, প্রকাশ্যে হৃদয় দেখাতেও দ্বিধা বোধ করেন না এই দেশি যুবতী। বর্তমানে তার একটি শর্ট ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাকে বাপ্পি লাহিড়ীর কন্ঠে গাওয়া বলিউডের জনপ্রিয় গান তথা “উলালা উলালা”-তে শরীরের নরম অংশ ঝাঁকিয়ে ডান্স করতে দেখা গেছে। এমনকি শাড়ির ফাঁক দিয়ে কার্ভি ফিগার দেখিয়ে উত্তেজনা ছড়াতে দেখা গেছে ওই যুবতীকে। দেখুন ভাইরাল এই ভিডিও-

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button