নিউজদেশ

Viral Video: স্কুলের অফিসে ম্যানেজারের সাথে জমিয়ে প্রেম প্রিন্সিপালের, ইন্টারনেটে ভাইরাল ভিডিও

উত্তরপ্রদেশের জৌনপুর জেলায় এমন চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে

Advertisement
Advertisement

গ্রীষ্মের ছুটি শেষে স্কুল খোলার সাথে সাথে উত্তরপ্রদেশের জৌনপুর জেলায় চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে। একটি বেসরকারি স্কুলের মহিলা প্রিন্সিপাল ও ম্যানেজারের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, স্কুল অফিসেই দুজনে মজা করছেন। এই ঘটনায় এলাকায় ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে। ভিডিওটি কে তৈরি করেছে এবং কে ভাইরাল করেছে তা নিয়ে প্রশ্ন উঠেছে।

Advertisement
Advertisement

ভাইরাল চাঞ্চল্যকর ঘটনা

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, মহিলা প্রিন্সিপালের সাথে অফিসে উপস্থিত আছেন স্কুলের ম্যানেজার। দেয়ালে দেশের মহাপুরুষদের ছবি টাঙানো রয়েছে। রুমের আসবাবপত্র দেখে বোঝা যাচ্ছে যে এটি স্কুলের অফিস। টেবিলে রাখা মোবাইল ফোন বা স্পাই ক্যামেরায় রেকর্ড করা হয়েছে দুজনের প্রেম। এই ভিডিওটি কে তৈরি করেছে তা এখনও স্পষ্ট নয়। ম্যানেজার নিজেই তা রেকর্ড করেছেন বলেও কথা রয়েছে। কারণ অফিসটিও ম্যানেজারের।

Advertisement

Advertisement
Advertisement

ম্যানেজার এর বক্তব্য ও স্থানীয়দের প্রতিক্রিয়া

ম্যানেজার ভিডিওটি পুরনো বলে দাবি করেছেন। তিনি আরও দাবি করেছেন যে, ভিডিওটি এডিট করে ভাইরাল করা হয়েছে। তাকে বদনাম করার ষড়যন্ত্র করা হয়েছে বলেও অভিযোগ করেছেন তিনি। ম্যানেজার ওই এলাকার একটি স্বনামধন্য ইন্টার কলেজের কম্পিউটার শিক্ষক। এলাকার একটি গ্রামে তিনি একটি কনভেন্ট স্কুল খুলেছেন। স্কুলে বিপুল সংখ্যক শিশু রয়েছে। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে স্থানীয় পুলিশ। এই ঘটনায় স্থানীয়রা নিন্দা জানিয়েছেন। তারা দাবি করেছেন, এমন ঘটনা শিক্ষকদের জন্য লজ্জাজনক।

Advertisement

Related Articles

Back to top button