বলিউডবিনোদন

প্রকাশ্যে ছবি, তুমুল ভাইরাল ভোজপুরি গায়িকা স্বপ্না চৌধুরীর ছেলে ও বিয়ের ছবি

Advertisement

গুঞ্জন ছিলস্বপ্না চৌধুরী বিয়ে করেছেন। যথেষ্ট গোপনীয়তা বজিয়ে রেখেই বিয়ে করেছিলেন নাকি গায়িকা। তাই বিয়ের ছবি প্রকাশ পায়নি। কিন্তু এরপরেও শোনা যায় যে অক্টোবর মাসেই একটি পুত্র সন্তানও প্রসব করেন এই বিগ বসের প্রাক্তন প্রতিযোগী। সবই কি সত্যি? হ্যাঁ মশাই একদম সত্যি।

হরিয়ানার অভিনেতা বীর সাহুর সঙ্গে স্বপ্না চৌধুরীর বিয়ের আসর বসে গোপনে জুলাই মাসের দিকে। সেইসময় লকডাউনে বিনা আড়ম্বরে চার হাত এক করে নেন ‘কুইন অফ হরিয়ানা’ স্বপ্না চৌধুরী। ভাইরাল হয় তাঁর কিছু বিয়ের ছবি।

দীর্ঘদিন ধরে প্রেম করলেও স্বপ্না ও বীর তাঁদের ব্যক্তিগত জীবন কখনোই সংবাদমাধ্যমের নজরে আসতে দেননি। পারাজিতদের নজর এড়িয়েই দীর্ঘদিন ধরে এঁকে অপরের সঙ্গে প্রেম চালিয়ে গেছেন। শেষে লকডাউনে পারিবারিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে চার হাত এক করে নেন স্বপ্না ও বীর।

বিয়ের ৪ মাসের মাথায় অর্থাৎ অক্টোবরেই এক পুত্র সন্তানের জন্ম দেন স্বপ্না। এবং এই সন্তান জন্মের সত্যতা স্বীকার করে নেন স্বামী বীর সাহু। সম্প্রতি একটি বাচ্চার ছবি ভাইরাল হয়। যদিও এই বাচ্চাটি স্বপ্না চৌধুরীর কিনা তাঁর কোন সত্যতা নেই।

আপনি যদি গায়িকার ইন্সটাগ্রাম প্রোফাইল সার্চ করেন তবে তাঁর ব্যক্তিগত জীবনের কোন ছবিই আপনি পাবেন না। গোপন সূত্রে পাকা খবর যে লকডাউনেই স্বপ্না ও বীর বিয়ে করেছেন। স্বপ্নার একটি ছবি ভাইরালও হয় এর পরপর, যেখানে একটা হলুদ রঙের সালোয়ার কামিজে সেজেছেন সুন্দরী আর মাথায় সিঁদুর পড়েছেন একদম নববিবাহিতার মতন করে।

একটি ফেসবুক লাইভে বীর ঘোষণা করেছিলেন যে দম্পতি তাদের প্রথম সন্তানের জন্য আশীর্বাদ পেয়েছেন। তিনি লোকদের তাদের ব্যক্তিগত জীবন সম্পর্কে মন্তব্য না করার এবং এই দম্পতির জন্য শুভ কামনা করার অনুরোধ করেছিলেন।

Tags

Related Articles

Back to top button