বলিউডবিনোদন

Dance Dance Junior Season 2 Grand Finale: বাংলা নাচের কার্নিভ্যালে ধুনুচি নাচ বলিউড স্টার হেলেন, রেমো, সানির!



সব কিছুর যেমন শুরু আছে ঠিক তেমন শেষ ও আছে। তেমনই স্টার জলসার জনপ্রিয় রিয়ালিটি-শো ডান্স ডান্স জুনিয়র সিজন ২ এর যাত্রাপথ শেষের পথে। ক্রমশ গ্র‍্যান্ড ফিনালের দিকে এই শো এগিয়ে আসছে। আর দিন সাতেক পর সম্প্রচারিত হবে এই শোয়ের গ্র্যান্ড ফিনালে। গ্র্যান্ড ফিনালেতে একের পর এক চমক রাখছেন এই শোয়ের নির্মাতারা। এই শোয়ে দায়িত্ববান বিচারক হিসেবে দেব আর মানালীকে তো মানুষ দেখেছে। পাশাপাশি এই দিন উপস্থিত থাকবে বলিউড তিন স্টার। বলিউড সুপারস্টার সানি লিওনি, কোরিওগ্রাফার রেমো ডিসুজা, আর ক্যাবারে ক্যুইন হেলেন।

সানি আর রেমো ডিসুজার পর আবারও চমক এই রিয়েলিটি শো ঘিরে। ডান্স ডান্স জুনিয়র সিজন২ এর গ্র্যান্ড ফিনালেতে উপস্থিত থাকবেন ৮০র দশকের বর্ষীয়ান অভিনেত্রী হেলেন। এই সুপারস্টার যার কোমরের জাদুতে ঢেউ তুলেছিলেন বহু পুরুষের হৃদয়ে। নাচের ছন্দে আসর মাতাতে তাঁর জুড়ি মেলা ভার গোটা ভারতবর্ষে। তিনি বলিউডের ‘ডান্সিং ক্যুইন’ হিসেবে খ্যাত। ‘ডান্সিং ক্যুইন’ ছাড়াও ‘ক্যাবারে ক্যুইন’ হিসেবেও পরিচিত হেলেন। হেলেন, সানি আর রেমো ডিসুজার উপস্থিতি যে এই মঞ্চে নাচের আগুন ধরাবে তা বলাবাহুল্য। এই প্রথম তিন সেলিব্রেটি প্রথম বাংলা রিয়ালিটি শোতে উপস্থিত থেকেছেন।

নতুন বছরের শুরুতে ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’ -র জার্নি শুরু হয়েছিল। ২৬ জন প্রতিযোগী নিয়ে এই শোয়ের পথচলা শুরু হয়। যাদের মেন্টর হিসাবে ছিলেন অভ্যান, বিভাস, রিকি – অদিতির মতো নৃত্যশিল্পীরা। এই শোয়ে এর আগেও একাধিক অতিথি বিচারক এসে মঞ্চ মাতিয়েছেন। বলি থেকে টলি, একাধিক তারকাদের সমাবেশ পাওয়া গিয়েছে। ছিলেন গোবিন্দা, রবিনা টন্ডন, উর্মিলা মাতন্ডকর,অনিল কাপুর, অঙ্কুশ হাজরা, দেবশ্রী রায়, ঋতুপর্ণা সেনগুপ্ত। ১৪ -১৫ অগাস্ট হবে এই শোয়ের সেমি ফাইনাল পর্ব।

তবে প্রমোতে দেখা গিয়েছে নৃত্যশিল্পী হেলেনের সঙ্গে মঞ্চ ভাগ করে নিলেন মিঠুন। তাঁদের জমজমাট নাচ দেখে আপ্লুত সকলে। ‘পিয়া তু অব তু আজা”মণিকা ও মাই ডালিং’ এই হিট গানে মিঠুন আর হেলেন নাচলেন। ডিস্কো ড্যান্সারের সাথে সাথে মঞ্চে নাচতে নাচতেই হাসিতে লুটিয়ে পড়লেন অভিনেত্রী। ‘ক্যাবারে ক্যুইন’ হেলেনের পোষাকও রয়েছে বাঙালিয়ানার ছোঁয়া। বাংলার মঞ্চে শাড়িতে সেজেছেন বর্ষীয়ান অভিনেত্রী। গাঢ় সবুজ ও লাল পাড় শাড়ি পরেই রীতিমতো মঞ্চ মাতাবেন ৮০ দশকের মণিকা।

যেখানে দেব আর মিঠুন আছে সেখানে ধুনুচি নাচ হবে না তা কি কখনো হয়। এক্কেবারে না বরং একই মঞ্চে হেলেন, রেমো, সানির সঙ্গে মনামী, মিঠুন ও দেব করলেন বাঙালিদের ঐতিহ্যশালী ধুনুচি নাচ। ওই দিন মনামী আনন্দের সাথে বললেন, “তাঁর গোটা জার্নিটা এতটা সুন্দর যে, এটা কোনও দিন ভুলবো না। সারা জীবন এই স্মৃতিগুলো মনে আগলে রাখবেন তিনি “।

 

অন্যদিকে দেব ও জানান, “এই গোটা সিজনটা তাঁরা মূলত কোভিড পরিস্থিতির মধ্যে শ্যুট করেছেব। সেখানে পুরো টিম যেভাবে সাপোর্ট করেছে, সেটা না থাকলে এটা করা সম্ভব হত না।” সময়, সুযোগ ও উপযুক্ত চরিত্র থাকলে ভবিষ্যতে এই মঞ্চের প্রতিযোগীরাও সুযোগ পেতে পারেন দেবের পরবর্তী সিনেমাতে, এমনটাই আভাস দিলেন অভিনেতা -প্রযোজক।  এই গ্র‍্যান্ড ফিনালের দিন বলিউড স্টার সানির সাথে বাংলা রোম্যান্টিক গানে নাচতেও দেখা গিয়েছে। সানির সাথে কাটানো সময়ের প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছেন, সানি লিওনের নাম শুনলেই অনেকের মাথায় অনেক কিছু আসে ঠিকই। কিন্তু অভিনেত্রীর মনের দিক দিয়ে এতটাই স্বচ্ছ এবং এত ভাল ব্যবহার, তা বলে বোঝানো যাবে না”।

 

Related Articles

Back to top button