জ্যোতিষ

আজ ১৬ই সেপ্টেম্বর জানুন আজকের রাশিফল

সুপ্রভাত। দেখে নেওয়া যাক আজকে কোন রাশির মানুষের ভাগ্যে কী ঘটতে পারে।

মেষ– আজ দিনটা বেশ সুন্দর অনুকূল পরিবেশের মধ্যেই কাটবে। অনিয়ন্ত্রিত খাওয়াদাওয়া থেকে বিরত থাকুন, শরীরের ওজন নজরে রাখুন।

বৃষ– স্বাস্থ্য ঠিকঠাক থাকবে। তবে কাজের চাপ থাকার জন্য আপনার আচরণ একটু কটু হতে পারে, সে ব্যাপারে সতর্ক থেকে সবার সঙ্গে কথা বলুন।

মিথুন– সকাল থেকেই আলসেমির মেজাজ থাকবে, তবে তা কাটিয়ে কাজে মন দিতে হবে, না তো কোনো সমস্যায় ফাঁসতে হতে পারে। আজ নিজেকে নতুন ভাবে উপলব্ধ করতে পারবেন।

কর্কট– যোগ ব্যায়ামের মাধ্যমে দিন শুরু করে বিশেষ কর্মক্ষমতা পাবেন আজ। কোনো চিকিৎসা করাতে গেলে বুঝেশুনে করাবেন, ভালো চিকিৎসকের পরামর্শ নেবেন।

সিংহ– পরিশ্রম বৃদ্ধি পাবে আজ। তবে দিনটা বেশ খুশিতেই কাটতে চলেছে।

কন্যা– কোনো জমি বা সম্পত্তির জন্য আজ বিনিয়োগ করতে যাবেন না। কোনো বন্ধু বা আত্মীয়ের সঙ্গে সম্পর্ক খারাপ হওয়ার বা নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে, কারোর সঙ্গে কোনোরকম তর্ক ঝগড়ায় যাবেন না।

তুলা– বুদ্ধি দিয়ে যে কোনো সমস্যাকে মোকাবিলা করতে পারবেন। কোনো দুর্ঘটনা ঘটতে পারে এমন সম্ভাবনা তৈরি না হয় সেই দিকে সতর্ক থাকুন। আজ দাঁত নিয়ে সমস্যা দেখা দিতে পারে।

বৃশ্চিক– আপনার সময়োপযোগী পদক্ষেপ আপনার মঙ্গল করবে। কোনো সৎ কার্যে সময় ও অর্থ ব্যয় করতে পারেন আজ।

ধনু– কোনো সমস্যায় জর্জরিত হয়ে থাকলে তা থেকে বের হওয়ার উপায় আজই পাবেন। আজ স্টক ও মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করলে দীর্ঘমেয়াদী লাভ হতে পারে। বাড়িতে অতিথি সমাগম হওয়ার সম্ভাবনা।

মকর– কোনো মানসিক চাপ থাকলে পরিবারকে শেয়ার করুন, তাঁরাই উপায় বাতলে দেবে। মানসিক চিন্তার জন্য ক্লান্তি বোধ দেখা দিতে পারে, এ জন্য বিশ্রাম নিয়ে নিয়ে কাজ করুন।

কুম্ভ– বিশেষ ভালো কিছুর প্রতি আপনি আকর্ষিত হবেন। কর্মক্ষেত্রে কোনোরকম সমস্যা তৈরি হতেই পারে, খুব স্বাভাবিক ভাবে মাথা ঠান্ডা রেখে সামলান।

মীন– আজ আপনার ব্যক্তিত্ব অন্যের অনুপ্রেরণা হতে পারে। ব্যবসায় হতে পারে লাভ। কোনোরকম জনসেবায় আজ আপনি অর্থ ব্যয় করতে পারেন।

Tags

Related Articles

Back to top button