বলিউডবিনোদন

কমেডিয়ান ভারতী সিং-এর বাড়িতে পাওয়া গেল মাদক, গ্রেফতার করল NCB

Advertisement

বলিউড এই মুহূর্তে সরগরম মাদকযোগ নিয়ে। এবার জনপ্রিয় মহিলা কমেডিয়ান ভারতী সিং-এর মুম্বই-এর ফ্ল্যাট থেকে তল্লাশি চালিয়ে গেল এনসিবি-র অফিসাররা নিষিদ্ধ মাদকের হদিস পেলেন। তৎক্ষণাৎ এনসিবি-র দপ্তরে নিয়ে যাওয়া হয় ভারতী ও তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়াকে। চার ঘন্টা জেরা করার পর গ্রেফতার করা হয় ভারতীকে। তাঁর স্বামী হর্ষকে এখনও জেরা করা হচ্ছে। এনসিবি সূত্রে জানা গেছে বলিউডের অনেক নামীদামি তারকা যুক্ত রয়েছেন মাদকচক্রের সঙ্গে। সম্প্রতি মুম্বই-এর খার এলাকার এক ড্রাগ পেডলারকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করার পর এনসিবি-র হাতে উঠে আসে ভারতী ও তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়ার নাম। ভারতীর মুম্বই-এর ফ্ল্যাটে তল্লাশি চালানোর পর ছিয়াশি গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এনসিবি-র তরফে ভারতী ও হর্ষের নামে নিষিদ্ধ মাদক সেবনের অভিযোগ করা হয়েছে। ফলে ভারতীকে কতদিন জেল হেফাজতে রাখা হবে এবং হর্ষকে গ্রেফতার করা হবে কিনা , তা নিয়ে উঠেছে প্রশ্ন।

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু বলিউডের মাদকযোগকে জনসমক্ষে তুলে ধরেছে। সুশান্তের প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করার পর বলিউডের চোরাগোপ্তা মাদকচক্রের রাঘব বোয়ালদের নাম ক্রমশ উঠে আসছে এনসিবি-র হাতে। রিয়া কিছুদিন আগে জামিনে ছাড়া পেলেও মুম্বই-এর বাইরে যাওয়ার অনুমতি পাননি। সম্প্রতি মাদকযোগের সূত্র ধরে মডেল-অভিনেতা অর্জুন রামপাল ও তাঁর প্রেমিকা গ‍্যাব্রিয়েলা দেমেত্রিয়াদেসকে জিজ্ঞাসাবাদ করা হয়। এনসিবি-র অফিসাররা অর্জুনের বাড়িতে তল্লাশিও চালান। অর্জুন মাদকচক্রের চাঁই, এমন তথ্য রয়েছে এনসিবি-র হাতে। অপরদিকে বিখ্যাত প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার স্ত্রী শাবানাকে মাদক সরবরাহের অভিযোগে গ্রেফতার করে এনসিবি। এছাড়া বিখ‍্যাত প্রযোজক করণ জোহরের হাউস পার্টির সমস্ত ভিডিও ফুটেজ খতিয়ে দেখছে এনসিবি। অদূর ভবিষ্যতে করণ জোহরকে আইনি শমন পাঠানো হবে, এমনও শোনা যাচ্ছে।

কিছু দিন আগে অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলি খান ও রকুল প্রীত সিংকে জেরা করেছে এনসিবি। দীপিকা পাড়ুকোন ও রকুল প্রীত সিং এই মামলায় ক্লিনচিট পেলেও শ্রদ্ধা কাপুর ও সারা আলি খানের মোবাইল বাজেয়াপ্ত করা হয়েছে বিস্তারিত তদন্তের জন্য। এই মুহূর্তে এনসিবি জানিয়েছে, তাদের হাতে উঠে এসেছে বলিউডের নামী-দামী তারকাদের নাম। অদূর ভবিষ্যতে তাঁদেরও জেরা করা হবে।

Tags

Related Articles

Back to top button