টলিউডবিনোদন

Nusrat-Nikhil: খেলা বদলানোর ডাক দিলেন নুসরতের প্রাক্তন সহবাস সঙ্গী! কার উদ্দেশ্যে নিখিলের এই ডাক



নিখিল জৈন। পেশায় একজন নামী বস্ত্র ব্যবসায়ী। কিন্তু বিগত বেশ কিছু মাস ধরে তাঁর কর্মজীবিনের চেয়ে ব্যক্তিগত জীবন নেটিজেনদের ড্রয়িংরুমের মুচমুচে গসিপ। চায়ের দোকান হোক কিংবা স্টুডিয়ো পাড়ার মেকআপ রুমেও নিখিলকে নিয়ে শুরু হয় চর্চা। কারণ, তিনি টলিউড অভিনেত্রী নুসরত জাহানের সঙ্গে প্রাক্তন। নুসরত এখন অন্তঃসত্ত্বা, এই খবর প্রকাশ্যে আসতে নিখিল স্পষ্ট জানিয়ে দিয়েছেন এই সন্তানের বাবা তিনি নন।

২০১৯ সালের ১৯ই জুন নিখিল জৈনের সঙ্গে সূদূর তুরস্কের বোদরুমে রূপকথার বিয়ে সেরেছিলেন নুসরত জাহান। যদিও গত বছর পুজোর পএ দুজনে আলাদা থাকা শুরু করেন। আর এই আলাদা থাকার ব্যাবধানে নিজের এই বিয়েকে ‘সহবাস’-এর নাম দিয়েছেন নুসরত। অন্যদিকে নিখিল নুসরতের কাছে পাল্টক প্রশ্ন করেন এই ডেস্টিনেশন ওয়েডিং কি। তবে এর উত্তর পাওয়া যায়নি। নিখিল ও নিজের প্রাক্তনের কাছ থেকে মুক্তি পেতে দেওয়ানি মামলাও রজু করেছিলেন। এখন দুজনের দুটি পথ গেছে বেঁকে। একদিকে নুসরত নিজের সদ্যজাত পুত্র ঈশানকে সামলাচ্ছেন৷

অন্যদিকে নিখিল নুসরতকে ছেড়ে ভেঙে পড়লেও আগের থেকে এখন তিনি অনেকটাই স্বাভাবিক হয়েছেন। নিজের ব্যবসার কাজ নিয়ে বেশ ব্যস্ত হয়ে পড়েছেন নিখিল। তবে মাঝে মাঝে নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নুসরতকে কটাক্ষ করে কিছু ইঙ্গিতপূর্ণ বার্তা দিয়ে থাকেন। তবে প্রাক্তন স্ত্রীর কোল করে যখন ঈশান জন্মগ্রহণ করেন তখন নবজাতককে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন। এমনকি প্রাক্তন আর তাঁর নবজাতকের উজ্জ্বল ভবিষ্যতের শুভেচ্ছা জানান।

সম্প্রতি সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন নুসরত। সেখানেই জানিয়েছেন নিজের প্রথম মাতৃত্বের অনুভূতি। বলেছেন, যশের সঙ্গে ঈশানের অভিভাবত্ব এখন কতখানি উপভপগ করছেন তিনি। এই দৃশ্য মিডিয়ার দৌলতে সকলের কাছে পৌঁছেছে। বাদ যায়নি নিখিল জৈনের কাছ থেকেও? অনেকের মনেই এই কৌতুহল ছিল, এই সব শুনে কেমন আছেন নিখিল। এবার সকলের প্রশ্নের উত্তর দিলেন নিখিল।

এতদিন ক্যামেরার পিছনে থাকতে ভালোবাসতেন। প্রাক্তন স্ত্রীর মতো প্রফেশনাল মডেল নন৷ তবে এবার ক্যামেরার সামনে মডেলদের মতো পোজ দিলেন তিনি। নিজের বস্ত্র বিপনির ইউভের মেনস কালেকশন-এর জন্য কোনো মেন মডেল নয়৷ নিজেই সারলেন সেই ফটোশুট। আর সেই ঝলক ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি। নিখিলের শেয়ার করা পোস্টে দেখা যাচ্ছে, ‘শেরশাহ’ ছবির ‘রানঝা’ গান বাজছে ব্যাকগ্রাউন্ডে, একের পর এক সাবেকি পোশাকে যেন পেশাদার মডেল হয়ে উঠেছেন নিখিল জৈন। এই সাজ দেখে যে কোন অভিনেতাকে টেক্কা দিতে পারেন ব্যবসায়ী নিখিল। এই ভিডিয়োর ক্যাপশনে নিখিল লিখেছেন- ‘চেঞ্জ দ্য গেম!’, হ্যাঁ, খেলা বদলানোর ডাক দিলেন নুসরতের প্রাক্তন। তাহলে কি নুসরতকে উদ্দেশ্য করে এই ক্যপশান। তা জানা না গেলেও এই পোস্ট ভাইরাল।

Related Articles

Back to top button