টেক বার্তা

মাত্র ২৪ হাজার টাকায় কিনে নিন নতুন Hero Splendor বাইক, দেখুন কোথায় কিনবেন

এই মুহূর্তে এই বাইকটি অনলাইন ওয়েবসাইটে লিস্ট করা হয়েছে বিক্রির জন্য

×
Advertisement

Hero Splendor Plus বাইক Hero কোম্পানির নিজের পাশাপাশি এই মুহূর্তে দেশের সবচেয়ে বেশি বিক্রি হওয়া বাইক। কোম্পানি এটিকে অত্যন্ত আকর্ষণীয় লুকে ডিজাইন করেছে এবং বিগত বেশ কয়েক বছর ধরে নিজের এই জনপ্রিয়তা পুরোপুরিভাবে ধরে রেখেছে Hero Splendor Plus। কোম্পানি এই বাইকে বেশ শক্তিশালী ইঞ্জিন অফার করে। একই সাথে আপনি এই বাইকে বেশি মাইলেজও পাবেন। এই বাইকের ফিচারগুলিও দামের তুলনায় বেশ উন্নত। প্রসঙ্গত, কোম্পানি এই বাইকটি বাজারে এনেছে ৭৫ হাজার টাকা থেকে।

Advertisement

কিন্তু আপনি এটি মাত্র ২৪ হাজার টাকায় কিনতে পারবেন। তবে, এটি নতুন মডেল নয়, হবে একটি পুরনো মডেলের বাইক। আপনাকে জানিয়ে রাখি, এই বাইকটি মাত্র ১১ মাস পুরানো এবং এই মুহূর্তে এই বাইকটি এই মুহূর্তে পুরানো টু হুইলারগুলির অনলাইন ক্রয়-বিক্রয় ওয়েবসাইটে বিক্রয়ের জন্য উপলব্ধ করা হয়েছে। যদি আপনার পরিকল্পনা থাকে এই বাইকটি কেনার, তাহলে এই প্রতিবেদনে আমরা আপনাকে এই বাইকটিতে উপলব্ধ সেরা ডিল সম্পর্কে আপনাকে জানাবো।

Hero Splendor Plus বাইকের 2022 মডেলটি এই মুহূর্তে BikeWale ওয়েবসাইটে আকর্ষণীয় ডিল সহ বিক্রয়ের জন্য তালিকাভুক্ত করা হয়েছে। প্রসঙ্গত, এখানে এই বাইকের দাম রাখা হয়েছে ২৫ হাজার টাকা। কিন্তু এই বাইকটি আপনি মাত্র ২৪ হাজার টাকায় কিনতে পারবেন।

Advertisement

যে বাইকটি লিস্ট করা হয়েছে বিক্রির জন্য, সেটি মাত্র ৭০ হাজার কিলোমিটার রেঞ্জ পর্যন্ত চলেছে। এই বাইকের রেজিস্ট্রেশন রয়েছে ফরিদাবাদের। এই বাইকটি কিনতে হলে, আপনি ওয়েবসাইটে গিয়ে বাইকের মালিকের ব্যাপারে বিস্তারিত জানতে পারবেন। এরপর তার সাথে কথা বলে, আপনি এই মাত্র ১১ মাস পুরানো বাইকটি একটি ভাল ডিলসহ কিনতে পারেন।

এই বাইকের ইঞ্জিন এবং পাওয়ারট্রেনের বিবরণ

এই বাইকে, আপনি এয়ার কুলড প্রযুক্তির উপর ভিত্তি করে তৈরি সিঙ্গেল সিলিন্ডার ৯৭.২ cc ইঞ্জিন পাবেন। এই ইঞ্জিনটি সর্বোচ্চ ৮.০২ PS শক্তি এবং ৮.০৫ Nm পিক টর্ক করতে সক্ষম। আপনি এই বাইকের ইঞ্জিনে একটি ৪ স্পিড গিয়ারবক্স পাবেন। এই বাইকের মাইলেজের কথা বলতে গেলে, কোম্পানি এই বাইকে প্রতি লিটারে ৮৩ কিলোমিটার মাইলেজ অফার করে।

Related Articles

Back to top button