টেক বার্তা

মাত্র ১৯ হাজার টাকায় কিনুন একেবারে নতুন কন্ডিশনের Hero HF Delux বাইক, দেখুন সমস্ত ডিটেইলস

বর্তমানে হিরো কোম্পানির এই বাইকের উপরে চলছে দুর্দান্ত অফার

Advertisement
Advertisement

দেশে বর্তমানে পেট্রোল এবং ডিজেলের দাম লাগাতে বৃদ্ধি পেতে শুরু করেছে। এই মুহূর্তে অটোমোবাইল নির্মাতা কোম্পানিগুলি নিজেদের গাড়ির দাম বৃদ্ধি করে সকলের জন্য একটি সমস্যা সৃষ্টি করে দিয়েছে। অনেকেই এখন বেশি দাম দিয়ে গাড়ি কিনতে পারছেন না। তার ওপর আবার পেট্রোল ভরানোর ভয় থেকে অনেকেই এই ধরনের গাড়ি কিনতে অনেকটা পিছুপা হয়ে যাচ্ছেন। তবে তার মধ্যেই নতুন গ্রাহকদের জন্য একটি দুর্দান্ত অফার নিয়ে চলে এসেছে ভারতের অন্যতম বড় বাইক নির্মাতা কোম্পানি হিরো। নতুন গ্রাহকদের জন্য যেখানে এখন বাইক স্কুটার এবং গাড়ি কেনা সমস্যার হয়ে যাচ্ছে, সেখানেই জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে সেকেন্ড হ্যান্ড বাইক এবং গাড়ির। ভালোভাবে যদি আপনি দেখেশুনে কোন সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনতে পারেন তাহলে হয়তো নতুন গাড়ির থেকেও ভালোভাবে চলতে পারে আপনার এই গাড়ি।

Advertisement
Advertisement

তার পাশাপাশি অত্যন্ত কম দামের মধ্যে আপনারা পেয়ে যাবেন আপনার নতুন সেকেন্ড হ্যান্ড গাড়ি অথবা বাইক। এই খবরে আপনাকে আমরা জানাতে চলেছি যদি আপনি সেকেন্ড হ্যান্ড বাইক কিনতে ইচ্ছুক থাকেন তাহলে হিরো কোম্পানির তরফ থেকে নিয়ে আসা হয়েছে আপনার জন্য একটি নতুন অফার। এই নতুন অফারে আপনি হিরো এইচএফ ডিলাক্স বাইকটি পেয়ে যাবেন মাত্র ১৯ হাজার টাকায়। আপনাদের জানিয়ে রাখি এই সেকেন্ড হ্যান্ড বাইক মাত্র তিন মাস পুরনো এবং খুব একটা বেশি চালানো হয়নি এই বাইক। ২০২২ সালের জানুয়ারি মাসের শোরুম থেকে এই বাইক কেনা হয়েছিল এবং তার পরে মাত্র তিন মাস এই বাইক চালানো হয়েছে। এখনো পর্যন্ত মাত্র একজন ব্যক্তি এই বাইকটি চালিয়েছেন এবং তিনি কোন একটি কারণবশত তার এই বাইক বিক্রি করতে চান। তাই আপনার কাছে সুযোগ রয়েছে একেবারে ভালো কন্ডিশনের বাইক অত্যন্ত কম দামের মধ্যে কিনে ফেলার।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি carandbike.com ওয়েবসাইট থেকে এই মুহূর্তে আপনি এই বাইক কিনতে পারবেন। ইতিমধ্যেই এই বাইকটিকে সেই নির্দিষ্ট ওয়েবসাইটে লিস্টিং করে দেওয়া হয়েছে। সেই বাইকের ব্যাপারে সমস্ত তথ্য আপনি ওই ওয়েবসাইট থেকে পেয়ে যাবেন। এছাড়া যদি আপনি টেস্ট ড্রাইভ করতে চান তাহলে আপনি এই কোম্পানির সঙ্গে যোগাযোগ করে টেস্ট ড্রাইভ করতে পারবেন। যদি আপনি এই বাইক কিনতে চান তাহলে বিক্রেতার সমস্ত ডিটেইলস এই ওয়েবসাইটে দিয়ে দেওয়া হয়েছে।

Advertisement
Advertisement

আপাতত এই বাইকটি মাত্র ৫,৯০০ কিলোমিটার পর্যন্ত চলেছে। এই বাইকে bs iv ইঞ্জিন থাকার কারণে এই বাইকটি অনেকটা সস্তায় আপনি পেয়ে যাবেন। এখন যদিও এই ধরনের ইঞ্জিন খুব একটা বেশি ব্যবহার করা হয় না, কিন্তু তবুও যখন এটি সেকেন্ড হ্যান্ড বাইক তখন আপনি এই ইঞ্জিন ব্যবহার করতে পারেন। এই বাইকের সেলফ স্টার্টিং এবং কালো ও নীল রঙের অপশন আপনি পেয়ে যাচ্ছেন। এই বাইকে এমন কোন বিশেষ আঘাতের কোনো চিহ্ন নেই। দিল্লির একটি নম্বর থেকে এই বাইক বর্তমানে রেজিস্ট্রেশন করানো হয়েছে। আপনি তার সাথে যোগাযোগ করে নিতে পারেন খুব সহজেই।

Advertisement

Related Articles

Back to top button